1. admin@srejonbangla52tv.com : admin :
শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১২:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
এখন থেকে ১২ কেজি গ্যাসের নির্ধারিত খুচরা মূল্য ৬০০ টাকা। দাম বেশি দেখলে ৯৯৯ এ কল করুন মাগুরায় বিদ্যুৎস্পৃষ্টে অটো চালকের মৃত্যু। সুনামগঞ্জে বিদেশে চাকরির লোভ দেখিয়ে অর্ধ কোটি টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক ছাদিক ! মাদারীপুরে পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী কে এম এনামুল হক শামীম ! রাণীশংকলৈ পৌর আওয়ামী লীগের বৃক্ষরোপণ ! ধামরাইয়ে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এম.পি.বেনজীর আহমেদ ! রাতের আঁধারে দেয়াল ভেঙে নগদ অর্থ ও ল্যাপটপ চুরি! মাদারিপুর লঞ্চঘাট ভাঙ্গন পরিদর্শনে আসেন পানিসম্পদ উপমন্ত্রী জনাব এনামুল হক শামীম ! মৃত্যুকে করিনা ভয় যদি আসে পরাজয় ! ফের ইবিতে ছুটি বৃদ্ধি !

কলারোয়ার জনগণকে সেবা দেওয়ায় হবে বিট পুলিশের প্রধান কাজ ওসি গীয়াস !

  • মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৮ বার পড়া হয়েছে

ফিরোজ জোয়ার্দ্দার (সাতক্ষীরা প্রতিনিধি): সাতক্ষীরার কলারোয়া উপজেলায় সীমান্তবর্তী ৭নং চন্দনপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। সোমবার(২৭ই জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে চন্দনপুর ইউনিয়ন পরিষদের হল রুমে ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে ফিতা কেটে বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনীর উল গীয়াস। এ সময় তিনি বলেন, মাদক, সন্ত্রাস, ইফটিজিং, বাল্যবিবাহ রোধ ও পুলিশের সেবা জনগণের দৌড় গোড়ায় পৌঁছে দিতে পুলিশ বদ্ধপরিকর।

মাদক বানিজ্য, মাদকসেবী, চোরাচালান ও সমাজে বিশৃঙ্খলাকারী অপরাধীর সাথে পুলিশের কোন আপোস নেই। পুলিশের মাদকমুক্ত সাচ্ছন্দ পরিবেশ গড়ার লক্ষে পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। মাদক ব্যবসায়ীরা দেশ ও জাতীর শত্রু। তাদের চিহ্নিত করে এলাকায় থেকে চির তরে বিতাড়িত করা হবে। পুলিশ জনবান্ধব হয়ে নাগরিকদের সেবা দেওয়ায় হবে প্রধান লক্ষ্য। তাই পুলিশকে জনবান্ধব হতে হবে। কলারোয়াকে মাদকমুক্ত করে জিরো টলারেন্স গ্রহন করা হবেই পুলিশের কাজ। পুলিশ জনগনের বন্ধু, পুলিশ জনগনের পাশে থেকে কাজ করবে। বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশ সরাসরি জনগনের দোর গোড়ায় সেবা পৌছে দেবেন। পুলিশকে শতভাগ দুর্নীতিমুক্ত হয়ে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে। তাছাড়া মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার-এই স্লোগানকে সামনে রেখে সাধারণ মানুষের দোর গোড়ায় পুলিশের সেবা পৌঁছে দিতে সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনা মোতাবেক এ ব্যবস্থা নেয়া হয়েছে। সাধারণ মানুষ যাতে দ্রুত আইনি সহযোগিতা পায় তার জন্য পুলিশ সর্বদা প্রস্তুত।

কলারোয়া থানাকে দুর্নীতিবাজ ও দালালমুক্ত করতে হলে সকলকে এক সাথে নিয়ে কাজ করে যাবেন বলে তিনি নাগরিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। তাছাড়া পুলিশিং সেবা গ্রহনের ক্ষেত্রে কোন প্রকার হয়রানী, দূর্নীতি বা উৎকোচ গ্রহণ করা যাবে না। যদি কেউ এ ধরনের কর্মকাণ্ডে লিপ্ত থাকেন তাহলে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানার তদন্ত কর্মকর্তা শেখ বোরহান উদ্দিন, চন্দনপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুস্তম আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন, সমাজসেবক জাহাঙ্গীর আলম, আব্দুল মাজেদ, থানার এএসআই আনায়ার হোসেন, এএসআই কামাল হোসেন, ইউপি সচিব আমিনুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, ইউপি সদস্যগণ এবং সূধীবৃন্দ প্রমুখ।

চন্দনপুর ইউনিয়নে বিট পুলিশের দায়ীত্ব দেয়া হয়েছে থানার এসআই ইস্রাফিল হোসেন ও এএসআই রকীব আহমেদকে। তারা সপ্তাহে ৩/৪ দিন বা এমনকি প্রতিদিন ইউপি ভবনে অফিস করবেন বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনীর উল গীয়াস। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বিট পুলিশের দায়ীত্বরত এসআই ইস্রাফিল হোসেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 srejonbangla52tv

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen