1. admin@srejonbangla52tv.com : admin :
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ১০:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
লক্ষ্মীপুর জেলায় রায়পুরে জোয়ারের ১২ গ্রাম পানি বন্দী হয়ে পড়েছে। লক্ষ্মীপুরে প্রবাসী পরিবারের উপর সন্ত্রাসী হামলায় আহত -২, ঘর-বাড়ী ভাংচুর লক্ষ্মীপুর কমলনগরে হঠাৎ বন্যায় সাড়ে ৫ হাজার ডিম মুরগী পানিবন্ধী অবস্থায় মারা যায়। লক্ষ্মীপুরে বিষাক্ত সাপের ছোবলে যুবক কৃষকের করুন মৃত্যুতে এলাকা জুড়ে লোকের ছায়া! অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যায় জড়িত কেউ পার পাবে না: কাদের জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু ! শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী: ওবায়দুল কাদের লেবানন বিস্ফোরণ: বাংলাদেশী নিহত ২ জন , নৌ জাহাজ ক্ষতিগ্রস্ত, অসংখ্য আহত ! সুধারামে সুদের টাকা না পেয়ে মুদি ব্যাসায়িকে পিটিয়ে হত্যা ! তীব্র গরম আর দাবদাহে জনজীবনে দুর্ভোগ উত্তরের জেলা পঞ্চগড়!

বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নতুন সভাপতি মো.কামরুজ্জামান!

  • মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৮ বার পড়া হয়েছে

রেজা এ্ম তালুদার টুনু (সুনামগঞ্জ জেলা প্রতিনিধি): সুনামগঞ্জ পৌরসভার বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রয়াত সভাপতি আবেদ মাহমুদ চৌধুরীর মৃত্যু জনিত কারণে ম্যানেজিং কমিটির সভাপতি পদে পুনরায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান এবং প্রয়াত সভাপতি আবেদ মাহমুদ চৌধুরীর মৃত্যুতে শোক জ্ঞাপন করা হয়। পরে পুনরায় সভাপতি পদের জন্য মো.কামরুজ্জামানের নাম প্রস্তাব করা হয়।

কিন্তু কামরুজ্জামান ছাড়া আর কোন সভাপতি পদের কারো নাম প্রস্তাবে না আসায় উক্ত প্রস্তাবে সকল সদস্য সর্মথন করে একমত প্রকাশ করেন। পরে সবার সর্বসম্মতি ক্রমে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ মো.কামরুজ্জামানকে সভাপতি ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন, অভিভাবক সদস্য মো.জমির আলী, মো.কপিল উদ্দিন, ফরহাদ রাজা চৌধুরী, শিক্ষক প্রতিনিধি মো.রুহুল আমিন, মৌফিদা হাসান, মহিলা শিক্ষক প্রতিনিধি সাবিত্রী ভট্রাচার্য প্রমুখ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 srejonbangla52tv

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen