রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজৈরে বিকাশএজেন্ট ও তার সহযোগীকে কুপিয়ে এক লাখ ৬০ হাজার টাকা ছিনতাই! রাজৈর উপজেলা প্রবাসীকল্যাণ সমিতির উদ্যোগে রাজৈর উপজেলা ১১টি ইউনিয়ন ও রাজৈর পৌরসভার বন্যার্ত ও অসহায় লোকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ! সিলেট এমসি কলেজে গণধর্ষণ : ধর্ষক রবিউলের বাড়িতে পুলিশের অভিযান! মাদারীপুরে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার ! সুনামগঞ্জের তাহিরপুরে হাওরে নৌকা থেকে পড়ে এক যুবক নিখোঁজ! ব্যবসায়ী হত্যার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন! মাদারীপুরে মাস্টার্স পরীক্ষার্থী হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল,একজন গ্রেফতার। ইসলামী সাহিত্য পল্লীগন পাঠাগারের কার্যক্রম ফিরিয়ে আনতে জেলা পরিষদের হস্তক্ষেপ কামনা! মাদারীপুরে জনসাধারণের মাঝে এমপি কন্যার মাস্ক বিতরণ । সুনামগঞ্জে চতুর্থ দফা বন্যার হানা!

লক্ষ্মীপুরে বিষাক্ত সাপের ছোবলে যুবক কৃষকের করুন মৃত্যুতে এলাকা জুড়ে লোকের ছায়া!

রাসেদ বিল্লাহ চিশতীঃ (নোয়াখালী জেলা প্রতিনিধি) লক্ষ্মীপুর জেলার কমলনগরে বিষধর সাপের কামড়ে এক যুবক কৃষকের করুন মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।
নিহত যবক লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের দক্ষিণ চরকাদিরা চক বাজার এলাকার নুর মোহাম্মদের ছেলে।

৪ আগষ্ট মঙ্গলবার দুপুর বেলার শেষ দিকে কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের দক্ষিণ চরকাদিরা চক বাজার এলাকার নুর মোহাম্মদেরের যুবক ছেলে আকবর হোসেন (২৭) বাড়ির পাশেবর্তি নিজেদের কৃষি আবাদি জমিতে আমন ধানের চারা রোপন করার সময় এক বিষাক্ত সাপ যুবক কৃষক আকবর হোসেনকে কামড় দেয়। সাপের ছোবলে চটপট করতে থাকলে পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে দ্রুত ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় চরকাদিরা ইউপি সদস্য হারুনুর রশিদ জিন্নাহ ভূঁইয়া মেম্বার জানান, শুনেছি আমার ওয়ার্ডে নুর মোহাম্মদেরের যুবক ছেলে আকবর হোসেন (২৭) বাড়ির পাশেবর্তি নিজেদের কৃষি জমিতে আমন ধানের চারা রোপন করতে গিয়ে বিষাক্ত সাপের কামড়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে মৃত্যু হয়েছে,ঘটনাটা শুনার পর আমি খুবই মর্মাহত হয়েছি।

নিহত যুবকের করুন মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে চরকাদিরা ইউনিয়ন জুড়ে এক শোকের ছায়া নেমে আসে, হসপিটাল থেকে তার লাশ নিয়ে এলাকায় প্রবেশ করলে অত্র এলাকাতে শোকাভিভূত হতে দেখা যায়। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব