সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারকে দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে : মোজতবা হাসান চৌধুরী নুমান! উনিশ শতকের বিশিষ্ট বাঙালি শিক্ষাবিদ, সমাজ সংস্কারক ও সংস্কৃত পণ্ডিত, লেখক এবং জনহিতৈষী ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর ! এমসি কলেজ ছাত্রাবাসে তরুণী গণধর্ষণ : ধর্ষক রবিউল-রনি গ্রেপ্তার! গাছের ডাল কাটাতে কেন্দ্র করে চাচা-ভাতিজার মারামারি, আঘাতে ভাতিজার স্ত্রীর গভের্র সন্তান নষ্টের সম্ভাবনার অভিযোগ! পঞ্চগড়ের আটোয়ারীতে চোরাই মালামাল সহ দুই চোরকে গ্রেফতার। অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই ! ধামরাইয়ের কালামপুর সাব-রেজিষ্টার অফিস দলিল লেখক সমিতির নির্বাচন সম্পূর্ণ ! নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার চেয়ারম্যান ওমর ফারুক বাদশার আকস্মিক মৃত্যু ! মাগুরায় শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল! সিলেটের চাঞ্চল্য ধর্ষন মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে সুনামগঞ্জে সুজনের মানববন্ধন!

লক্ষ্মীপুর কমলনগরে হঠাৎ বন্যায় সাড়ে ৫ হাজার ডিম মুরগী পানিবন্ধী অবস্থায় মারা যায়।

কাউচার চৌধুরী(কে.সি) (রায়পুর উপজেলা প্রতিনিধি): লক্ষ্মীপু‌র জেলায় রামগ‌তি ও কমলনগ‌র উপজেলায় আজ বিকেল সাড়ে ৩টায় হঠাৎ জোয়ারের পানি বৃদ্ধি পেয়ে হঠাৎ ব্যাপক বন্যা। গত কয়েক বছ‌রে এরকম ভয়ংকর বন্যা প‌রি‌স্থি‌তিতে প‌ড়ে‌নি এ অঞ্চ‌লের মানুষ। কয়েক লক্ষ মানুষ পা‌নিব‌ন্ধি , লক্ষ্মীপুর কমলনগরের চরলরেঞ্চ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কৃষক মোঃ ওসমানের তাজ পোল্টি মুরগীর খামারে সাড়ে ৫ হাজার ডিম দেওয়া (লেয়ার মুরগী) পানিবন্ধী অবস্থায় মারা যায়।

এতে কৃষক ওসমানের প্রায় ৩০লক্ষ টাকার ক্ষতি হয়েছে। হাজার হাজার পু‌কুর ও ঘে‌র, ভে‌সেগি‌য়ে কো‌টি কে‌া‌টি টাকার মাছ চ‌লে‌গে‌ছে, ফস‌লি জ‌মি পা‌নি‌তে ত‌লি‌য়ে গি‌য়ে নি:স্ব হ‌তে চ‌লে‌ছে লাখ লাখ মানুষ। এ‌দি‌কে বা‌নের পা‌নি‌তে ৩১ কি:‌মি: এলাকা জু‌ড়ে তীব্র নদী ভাঙন দেখা দি‌য়ে‌ছে।

রা‌তে পা‌নি আ‌রো বাড়‌লে দুই উপ‌জেলার অর‌ক্ষিত নদী তীর সংলগ্ন হাজার হাজার মানুষের জীবন বিপন্ন হ‌তে পা‌রে। দ্রুত উদ্ধার কার্যক্রম ও জরুরী ত্রাণ সহায়তা দেবার জন্য জেলা প্রশাসন ও সরকারের উর্ধতন কর্তৃপ‌ক্ষের নিকট বিনীত অনু‌রোধ কর‌ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব