মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শান্তি,শৃঙ্খলা ,সম্পীতিও দূর্নীতি মুক্ত মাগুরা পৌরসভা গড়তে চাই। ধর্ম নিয়ে কটূক্তি,দুই শিক্ষার্থীকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ। জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! দক্ষিণ সুনামগঞ্জে আপন দূলাভাই কর্তৃক ১১ বছরের শ্যালিকা ধর্ষিতা সে সাত মাসের অন্তঃসত্তা! সুধারামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক সন্তানের জননীকে ধর্ষণ, থানায় মামলা দায়ের! সুনামগন্জের দোয়ারাবাজারে এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা! মহানবী (সা.) কে অবমাননা: কুয়েতের পর এবার ফ্রান্সের পণ্য বয়কটের ডাক দিয়েছে কাতার ! সমাজ কল্যাণ মূলক কার্যক্রম উপলক্ষ্যে মাদারীপুরে “শান্তির পথে সমিতির” মত বিনিময় সভা! একজন শিক্ষা গুরুরত্নের মৃত্যু খলিফারহাট অঞ্চলে শোকের চায়া! নোয়াখালীর প্রবীণ সাংবাদিক আহসান উল্যাহ মাষ্টারের ইন্তেকাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি এতিমদের দুঃখ বুঝি !

নিজেস্ব প্রতিবেদক- ঢাকা : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘এতিমদের দুঃখ আমি বুঝি। একদিন সকালে ঘুম থেকে উঠে আমাকেও শুনতে হয়েছে, বাবা-মা-ভাই কেউ বেঁচে নেই।’ সমাজকল্যাণ মন্ত্রণালয় ও সমাজ কল্যাণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শহীদদের স্মরণে ৫০ হাজারবার কোরআন খতমের আয়োজন করা হয়। সেই উপলক্ষে আয়োজিত দোয়া অনুষ্ঠানে আজ শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতিমদের উদ্দেশ্যে এসব কথা বলেছেন।

তিনি আরো বলেন, তোমরা যারা এতিম তারা একা নও। যতদিন বেঁচে আছি ততদিন আমি তোমাদের পাশে থাকবো। দুঃখ করো না, কারো বাবা-মা চিরদিন বেঁচে থাকে না। বাবা-মা যেখানেই থাকুক না কেন, তারা তোমাদেরকে দেখছেন। তোমরা মানুষের মতো মানুষ হলে তারা খুশি হবেন, দোয়া করবেন।

এতিমদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, তোমাদের জন্য অর্থ বরাদ্দ বৃদ্ধি করা হয়েছে। তোমাদেরকে ভোকেশনাল ট্রেনিং দেওয়া হচ্ছে, যেন প্রত্যেকে নিজের পায়ে দাঁড়াতে পারো। আমার বিশ্বাস, তোমরা একদিন অনেক বড় হবে এবং অন্য এতিম শিশুদের দায়িত্ব নেবে। তোমাদের জন্য আমার শুভকামনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব