মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
ধর্ম নিয়ে কটূক্তি,দুই শিক্ষার্থীকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ। জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! দক্ষিণ সুনামগঞ্জে আপন দূলাভাই কর্তৃক ১১ বছরের শ্যালিকা ধর্ষিতা সে সাত মাসের অন্তঃসত্তা! সুধারামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক সন্তানের জননীকে ধর্ষণ, থানায় মামলা দায়ের! সুনামগন্জের দোয়ারাবাজারে এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা! মহানবী (সা.) কে অবমাননা: কুয়েতের পর এবার ফ্রান্সের পণ্য বয়কটের ডাক দিয়েছে কাতার ! সমাজ কল্যাণ মূলক কার্যক্রম উপলক্ষ্যে মাদারীপুরে “শান্তির পথে সমিতির” মত বিনিময় সভা! একজন শিক্ষা গুরুরত্নের মৃত্যু খলিফারহাট অঞ্চলে শোকের চায়া! নোয়াখালীর প্রবীণ সাংবাদিক আহসান উল্যাহ মাষ্টারের ইন্তেকাল ঢাকা ধামরাইয়ের বিভিন্ন মন্দিরে মাস্ক বিতরণ!

জগন্নাথপুরে ছাত্রদল নেতা আল আমিন কে উপজেলা ছাত্রদলের আহবায়ক করার দাবী !

এম রেজা টুনু (সুনামগঞ্জ প্রতিনিধি): জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের বাগময়না গ্রামের বাসিন্দা ছাত্রদলের ত্যাগী নেতা আল আমিনকে জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক করার দাবী জানিয়েছেন ছাত্রদলের তৃনমূল নেতাকর্মীরা। আল-আমীন ২০০০সাল থেকে ছাত্র রাজনীতির সাথে সক্রিয় থেকে ২০০২ সালে রানীগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন হলে সেই কমিটির সর্ব কনিষ্ঠ সদস্য হন। আহবায়ক কমিটি পূর্নাঙ্গ না হওয়ায় ২০১৩ইংরেজি আহ্বায়ক ও যুগ্মআহ্বায়ক সহ অন্যান্য সদস্যরা বিএনপি ও যুবদলের কমিটিতে দায়িত্ব নেন।

পরে ছাত্রদলের বর্ধিত সভায় আল আমিনকে ইউনিয়ন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দায়িত্ব অর্পন করা হয়। এর পর থেকে আল আমিন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে জগন্নাথপুর উপজেলা সহ ইউনিয়নের ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে প্রতিটি কর্মসূচী পালন করে আসছেন। আল আমিন বর্তমানে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য। উন্মুক্ত বিশ্ব বিদ্যালয়ে বি এস এস অধ্যায়নরত আল আমিন বিএনপি পরিবারের সন্তান হিসেবে জগন্নাথপুর উপজেলায় রয়েছে তার ব্যাপক পরিচিত।

তার বাবা মরহুম হাজী সমসু মিয়া রানীগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপির প্রতিষ্টাতা সভাপতি, রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও ইউনিয়ন বিএনপির সম্মানিত উপদেষ্টা হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন শেষে ২০১৭সালে ৭ ডিসেম্বর মৃত্যু বরণ করেন। তার বড় ভাই রানীগঞ্জ ইউনিয়ন যুবদলের প্রতিষ্টাতা সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করে বর্তমানে লন্ডনে স্থায়ীভাবে বসবাস করছেন। তার মেজো ভাই সাহাঙ্গীর আলম ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

সেজো ভাই মোঃ আলমগীর মিয়া জাতীয়তাবাদী শ্রমিক নেতা ও জগন্নাথপুর উপজেলা বিএনপির রাজনীতিতে সক্রিয়। ছাত্রদলের তৃনমূল নেতাকর্মীদের দাবী আল আমিনকে জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক করা হলে ছাত্রদল জগন্নাথপুরে সু-সংগঠিত সহ কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচী সফলের পাশাপাশি নেতাকর্মীদেও মধ্যে প্রান চাঞ্চল্য ফিরে আসবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব