মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
শান্তি,শৃঙ্খলা ,সম্পীতিও দূর্নীতি মুক্ত মাগুরা পৌরসভা গড়তে চাই। ধর্ম নিয়ে কটূক্তি,দুই শিক্ষার্থীকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ। জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! দক্ষিণ সুনামগঞ্জে আপন দূলাভাই কর্তৃক ১১ বছরের শ্যালিকা ধর্ষিতা সে সাত মাসের অন্তঃসত্তা! সুধারামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক সন্তানের জননীকে ধর্ষণ, থানায় মামলা দায়ের! সুনামগন্জের দোয়ারাবাজারে এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা! মহানবী (সা.) কে অবমাননা: কুয়েতের পর এবার ফ্রান্সের পণ্য বয়কটের ডাক দিয়েছে কাতার ! সমাজ কল্যাণ মূলক কার্যক্রম উপলক্ষ্যে মাদারীপুরে “শান্তির পথে সমিতির” মত বিনিময় সভা! একজন শিক্ষা গুরুরত্নের মৃত্যু খলিফারহাট অঞ্চলে শোকের চায়া! নোয়াখালীর প্রবীণ সাংবাদিক আহসান উল্যাহ মাষ্টারের ইন্তেকাল

পোরশায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এর আইন শৃঙ্খলা কমিটি ও সাধারণ মাসিক সভা!

মোঃ এসাউল হক, (পোরশা নওগাঁ প্রতিনিধি): নওগাঁ জেলার পোরশা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইন শৃঙ্খলা কমিটি ও সাধারণ মাসিক সভা অনুষ্ঠিত হয়। আজ ১৯/০৯/২০২০তারিখ বেলা ১১টায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও কমিটি সদস্যদের নিয়ে উপজেলায় মাদকদ্রব্যের ব্যাপক আলোচনা করা হয়।

৬ ইউনিয়নের চেয়ারম্যানগণ বলেন যে মাদকদ্রব্যের প্রাদুর্ভাব এলাকায় খুব বেড়ে গেছে এবং আইন শৃঙ্খলার অবনতি ঘটেছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিউল আজম তার সত্যতা স্বীকার করে বলেন ৭লক্ষ ৫০ হাজার টাকা মাদকদ্রব্য উদ্ধার করেছে। মাছের পোনা অবমুক্ত করে, বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি, মন্ত্রী, খাদ্য মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাদকদ্রব্য ও আইন শৃংখলার প্রতি কঠোর অবস্থানের নির্দেশ প্রদান করেন। পাশাপাশি বিজিবি কর্মকর্তা কে ভারত থেকে কোন প্রকার চোরাকারবারিরা ব্যবসায়ী যেন সংঘটিত না হয় সে ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহণ করার নির্দেশ প্রদান করেন।

তিনি আরো বলেন তার কোন নেতা যদি মাদকদ্রব্য সেবন ও বহন কারীর পক্ষে সুপারিশ করেন তাকেও আইনের আওতায় আনার আহ্বান জানান। মাসিক সাধারণ সভায় তিনি উপজেলা সব দপ্তরের কর্মকর্তাদের কাছে বর্তমান অবস্থা জানতে চান এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। কর্মকর্তারা বিভিন্ন অসুবিধার কথা তুলে ধরে তার সহযোগিতা কামনা করেন।

পরিশেষে তিনি দুরারোগ্য ভুক্তভোগী অটিজম শিশু সহ বিভিন্ন ধরনের ভাতা বিতরণ করে সভার সমাপ্তি ঘোষণা করেন। সভায় মতবিনিময় মূলক আরও যারা বক্তব্য রাখেন অধ্যক্ষ শাহ্ মন্জুর মোর্শেদ চৌধুরী চেয়ারম্যান উপজেলা পরিষদ, সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন মোল্লা, ভাইস চেয়ারম্যান মোঃ কাজিবুল ইসলাম, ৬ ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, ও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব