সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাকনহাট পৌর নির্বাচনে একেএম আতাউর রহমান খান মেয়র নির্বাচিত! সুনামগঞ্জের তিন পৌরসভায় আওয়ামীলীগের দুইজন ও একজন স্বতস্ত্র প্রার্থী বেসরকারীভাবে নির্বাচিত! সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর,চারদফা বাড়িঘরে হামলা,লুটপাঠ নারীসহ ৪জন আহত বিপুল উৎসাহ ও শতভাগ অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠিত হচ্ছে নোয়াখালী বসুরহাট পৌরসভার নির্বাচন ! নাটোর বড়াইগ্রামে মাদরাসা ছাএীর শ্লীলতাহানি! সুনামগন্জে জাতীয় পার্টির চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে জেলা জাতীয় পার্টি ! সুধারামে মুক্তিযুদ্ধার নাতনিকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় চাচাকে কুপিয়ে জখম ! নতুন চমক ইভিএম ভোটারদের কাছে! মাগুরার শ্রীপুরে এমএম পরিবহণের এসি বাস চালুর উদ্বোধন! মাগুরায় ইউরিনকো জুট মিলের শুভ উদ্বোধন !

জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত অতিরিক্ত অ্যার্টনী জেনারেলের শ্রদ্ধা!

ডেক্স নিউজ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে নবনিযুক্ত অতিরিক্ত অ্যার্টনী জেনারেল এস এম মুনীর শ্রদ্ধা জানিয়েছেন। শুক্রবার দুপুরে তিনি বঙ্গবন্ধূর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করে ৭৫ এর ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এ সময় ডেপুটি ও সহকারি অ্যার্টনী জেনারেলগণ, গোপালগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি নাসির আহমেদ, সাধারন সম্পাদক এম জুলকদর, ঢাকা, গোপালগঞ্জ, খুলনা, বাগেরহাট জেলার আইনজীবীগণ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে অতিরিক্ত অ্যার্টনী জেনারেল সাংবাদিকদের বিভিন্ন জবাবে বলেন, করোনাকালীন সময়ে মামলার জোট যাতে আরো গভীর না হয় তার জন্য ভার্চুয়াল কোর্ট করা হয়েছে। তিনি সব মামলা হাইকোর্টে চলে আসার প্রবণতা ঠিক না বলে মন্তব্য করেন। এটা নিম্ন আদালতেই সমাধান করা উচিত। আমরা প্রধান বিচারপ্রতির সাথে এ বিষয়ে আলোচনা করবো এবং এটা সমাধান করার জন্য আপ্রান চেষ্টা করবো।

তিনি বলেন, আসামী যখন গ্রেফতার হয়, তখন কিছু কিছু ত্রুটি-বিচ্যুতি থেকে যায়। এই ত্রুটি-বিচ্যুতি থাকার কারণেই উচ্চ আদালত থেকে আসামীরা জামিন পেয়ে যায়।নিচের ভিত্তি শক্তিশালী হলে চাঞ্চল্যকর মামলা থেকে কেউ জামিন পাবে না বলে তিনি মন্তব্য করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব