সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
মহানবী (সা.) কে অবমাননা: কুয়েতের পর এবার ফ্রান্সের পণ্য বয়কটের ডাক দিয়েছে কাতার ! সমাজ কল্যাণ মূলক কার্যক্রম উপলক্ষ্যে মাদারীপুরে “শান্তির পথে সমিতির” মত বিনিময় সভা! একজন শিক্ষা গুরুরত্নের মৃত্যু খলিফারহাট অঞ্চলে শোকের চায়া! নোয়াখালীর প্রবীণ সাংবাদিক আহসান উল্যাহ মাষ্টারের ইন্তেকাল ঢাকা ধামরাইয়ের বিভিন্ন মন্দিরে মাস্ক বিতরণ! আলী হোসেন খান সহ ২জনের বিরুদ্ধে, চাঁদাদাবীর অভিযোগ ইউএনও বরাবরে লিখিত অভিযোগ ! সুনামগঞ্জ সদরে বিশ্ববিদ্যালয় নির্মাণের দাবিতে মানববন্ধন! এওজবালিয়া ইউনিয়ন জনকল্যাণ সংস্থার কার্যকরী কমিটি ও নির্বাহী কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত। সাবেক এটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক আর নেই! বাগামারা উপজেলার ২০০ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন, সেবা পরিবার রাজশাহী ও নিউ সেফ ব্লাড ব্যাংকের সংগঠনের সদস্যারা!

জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত অতিরিক্ত অ্যার্টনী জেনারেলের শ্রদ্ধা!

ডেক্স নিউজ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে নবনিযুক্ত অতিরিক্ত অ্যার্টনী জেনারেল এস এম মুনীর শ্রদ্ধা জানিয়েছেন। শুক্রবার দুপুরে তিনি বঙ্গবন্ধূর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করে ৭৫ এর ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এ সময় ডেপুটি ও সহকারি অ্যার্টনী জেনারেলগণ, গোপালগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি নাসির আহমেদ, সাধারন সম্পাদক এম জুলকদর, ঢাকা, গোপালগঞ্জ, খুলনা, বাগেরহাট জেলার আইনজীবীগণ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে অতিরিক্ত অ্যার্টনী জেনারেল সাংবাদিকদের বিভিন্ন জবাবে বলেন, করোনাকালীন সময়ে মামলার জোট যাতে আরো গভীর না হয় তার জন্য ভার্চুয়াল কোর্ট করা হয়েছে। তিনি সব মামলা হাইকোর্টে চলে আসার প্রবণতা ঠিক না বলে মন্তব্য করেন। এটা নিম্ন আদালতেই সমাধান করা উচিত। আমরা প্রধান বিচারপ্রতির সাথে এ বিষয়ে আলোচনা করবো এবং এটা সমাধান করার জন্য আপ্রান চেষ্টা করবো।

তিনি বলেন, আসামী যখন গ্রেফতার হয়, তখন কিছু কিছু ত্রুটি-বিচ্যুতি থেকে যায়। এই ত্রুটি-বিচ্যুতি থাকার কারণেই উচ্চ আদালত থেকে আসামীরা জামিন পেয়ে যায়।নিচের ভিত্তি শক্তিশালী হলে চাঞ্চল্যকর মামলা থেকে কেউ জামিন পাবে না বলে তিনি মন্তব্য করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব