বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শান্তি,শৃঙ্খলা ,সম্পীতিও দূর্নীতি মুক্ত মাগুরা পৌরসভা গড়তে চাই। ধর্ম নিয়ে কটূক্তি,দুই শিক্ষার্থীকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ। জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! দক্ষিণ সুনামগঞ্জে আপন দূলাভাই কর্তৃক ১১ বছরের শ্যালিকা ধর্ষিতা সে সাত মাসের অন্তঃসত্তা! সুধারামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক সন্তানের জননীকে ধর্ষণ, থানায় মামলা দায়ের! সুনামগন্জের দোয়ারাবাজারে এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা! মহানবী (সা.) কে অবমাননা: কুয়েতের পর এবার ফ্রান্সের পণ্য বয়কটের ডাক দিয়েছে কাতার ! সমাজ কল্যাণ মূলক কার্যক্রম উপলক্ষ্যে মাদারীপুরে “শান্তির পথে সমিতির” মত বিনিময় সভা! একজন শিক্ষা গুরুরত্নের মৃত্যু খলিফারহাট অঞ্চলে শোকের চায়া! নোয়াখালীর প্রবীণ সাংবাদিক আহসান উল্যাহ মাষ্টারের ইন্তেকাল

সৃজন বাংলা ৫২ টিভির সম্প্রচার এবং সময়ের আয়োজন পত্রিকার আলোচনা অনুষ্ঠানের প্রস্তুতি ও শুভেচ্ছা বিনিময়।

জান্নাতুল ফেরদাউস : আজ ৯ অক্টোবর ২০২০,শুক্রবার অনুষ্ঠিত হলো আসন্ন ১৬ -ই অক্টোবর ” বাৎসরিক সম্মেলন ও উন্মুক্ত আলোচনা সভা”-উপলক্ষে এক মত বিনিময় সভা।উক্ত সভায় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধুর আর্দশের প্রতীক মহান মুক্তিযোদ্ধা পিতার যোগ্য সন্তান, নেত্রকোণা ১- কলমাকান্দা – দূর্গাপুর বাসির প্রিয় জননেতা , সাবেক ছাত্রলীগ নেতা, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও সময়ের আয়োজন এবং সৃজন বাংলা ৫২ টিভির উপদেষ্টা ও পৃষ্টপোষক সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ রোটারিয়ার জনাব আতাউর রহমান খান আঁখির এবং সম্পাদক জনাব আল আমিন সোহাগ।

উক্ত সভার মূল বিষয় বস্তু ছিল আসন্ন সময়ের আয়োজন পত্রিকার অনুষ্ঠানের আয়োজন কে কীভাবে সাফল্যমন্ডিত করা যায় এবং পত্রিকা ও চ্যানেলের কাজকে কীভাবে এগিয়ে নেয়া যায় এইসব বিষয়ে।

এছাড়াও আরো অন্যান্য বিষয় নিয়ে তারা আলোচনা করেন। অনুষ্ঠানের এক পর্যায়ে উপদেষ্টা ও পৃষ্টপোষক সদস্য জনাব রোটারিয়ার আতাউর রহমান খান আঁখির-কে ফুলের শুভেচ্ছা প্রদান করেন সম্পাদক জনাব আল আমিন সোহাগ।এর মধ্য দিয়ে শেষ করেন তাঁদের প্রাথমিক প্রোগ্রাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব