সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম :
মহানবী (সা.) কে অবমাননা: কুয়েতের পর এবার ফ্রান্সের পণ্য বয়কটের ডাক দিয়েছে কাতার ! সমাজ কল্যাণ মূলক কার্যক্রম উপলক্ষ্যে মাদারীপুরে “শান্তির পথে সমিতির” মত বিনিময় সভা! একজন শিক্ষা গুরুরত্নের মৃত্যু খলিফারহাট অঞ্চলে শোকের চায়া! নোয়াখালীর প্রবীণ সাংবাদিক আহসান উল্যাহ মাষ্টারের ইন্তেকাল ঢাকা ধামরাইয়ের বিভিন্ন মন্দিরে মাস্ক বিতরণ! আলী হোসেন খান সহ ২জনের বিরুদ্ধে, চাঁদাদাবীর অভিযোগ ইউএনও বরাবরে লিখিত অভিযোগ ! সুনামগঞ্জ সদরে বিশ্ববিদ্যালয় নির্মাণের দাবিতে মানববন্ধন! এওজবালিয়া ইউনিয়ন জনকল্যাণ সংস্থার কার্যকরী কমিটি ও নির্বাহী কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত। সাবেক এটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক আর নেই! বাগামারা উপজেলার ২০০ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন, সেবা পরিবার রাজশাহী ও নিউ সেফ ব্লাড ব্যাংকের সংগঠনের সদস্যারা!

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প কর্তৃক মাদারীপুর থেকে একাধিক মামলার পলাতক আসামী, দেশীয় তৈরী ০৩টি রামদা ও ০৪টি ককটেলসহ ইউপি চেয়ারম্যান সহ ২জন আটক!

রকিবুজ্জামান (রাজৈর, মাদারীপুর): মাদারীপুর থেকে দেশীয় তৈরি রামদা ও ককটেল সহ এক ইউপি চেয়ারম্যান ও তার ভাইকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়,

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কমান্ডার ইফতে খায়রুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে গতকাল ১৫ অক্টোবর ২০২০ তারিখ রাতে মাদারীপুর জেলার মাদারীপুর সদর থানাধীন মাদারীপুর পৌরসভাস্থ ০২নং ওয়ার্ড, বিসিক শিল্প নগরী এলাকায় পাঁচখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হাওলাদার এর বাসায় অভিযান চালিয়ে চারটি ককটেল এবং তিনটি দেশীয় তৈরি ধারালো রামদা উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামিরা হলেনঃ ১। বখতিয়ার হাওলাদার(৩৩) ২। আকতার হাওলাদার(৪১), উভয় পিতাঃ মৃত আব্দুল মান্নান হাওলাদার, সাং-পাঁচখোলা, থানাঃ মাদারীপুর সদর, জেলাঃ মাদারীপুর। ধৃত আসামীদ্বয়কে উদ্ধারকৃত দেশীয় তৈরী অস্ত্র ও ককটেলসহ মাদারীপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়।

এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর থানায় অস্ত্র ও বিষ্ফোরক দ্রব্য আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে । র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব