রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
এওজবালিয়া ইউনিয়ন জনকল্যাণ সংস্থার কার্যকরী কমিটি ও নির্বাহী কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত। সাবেক এটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক আর নেই! বাগামারা উপজেলার ২০০ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন, সেবা পরিবার রাজশাহী ও নিউ সেফ ব্লাড ব্যাংকের সংগঠনের সদস্যারা! নোয়াখালীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যার অপচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন! মাগুৱা শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার- ১। দোয়ারাবাজারে নানার হাতে নাতনী ধর্ষিত! নানাকে আটক করে গাছে বেধে রাখে জনতা! দুর্গাপূজা উপলক্ষে সুনামগঞ্জ শ্রীরামকৃষ্ণ আশ্রমে নারীদের মধ্যে শাড়ি বিরতণ! ‘নিজের মাকে নিজেই গলাটিপে হত্যা করে,পরে লাশটিকে ৫ খন্ডে খন্ডিত করে,আসামী গ্রেফতার! রূপগঞ্জে জোরপূর্বক বালু ভরাট ও মাদকের বিরুদ্ধে মানববন্ধন! নোয়াখালীতে মেধাবী ছাত্র রাব্বি কে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত!

যশোরের অভয়নগরে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪ ও আহত ২

সাবেরুল মোল্যা (অভয়নগর যশোর): শুক্রবার আনুমানিক বিকেল সাড়ে ৪টার সময় খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সাদা রঙের প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ-৪৩-০৩২৪) ধাক্কা লাগে। উপজেলার নওয়াপাড়া বাজারে এলবি হাসপাতালে ডাক্তার দেখানোর পর প্রাইভেটকারটি নড়াইলের উদ্দেশ্যে রওনা করে।

যশোর হয়ে নড়াইল যেতে সময় বেশি লাগার কারণে বিকল্প সড়ক হিসেবে অভয়নগরের ভাঙ্গাগেট এলাকায় ভৈরব সেতুর সড়কে যশোর-খুলনা রেললাইন ক্রস করার সময় ট্রেনের সামনে পড়ে প্রাইভেটকার। সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় প্রাইভেটকার এবং ঘটনাস্থলে নড়াইলের ভুয়াখালি গ্রামের প্রকৌশলী হীরক তালুকদার, বোন শিল্পি ও বন্ধু আশরাফুল ইসলামের মৃত্যু হয়।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সাত বছর বয়সী রাইসা।

এবং আহত অবস্থায় মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত প্রকৌশলী হিরক তালুকদারের স্ত্রী শাওন ও একমাত্র মেয়ে হুমাইরা।দুর্ঘটনার প্রায় এক ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানান, নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মহসীন রেজা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব