সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুনামগঞ্জে আপন দূলাভাই কর্তৃক ১১ বছরের শ্যালিকা ধর্ষিতা সে সাত মাসের অন্তঃসত্তা! সুধারামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক সন্তানের জননীকে ধর্ষণ, থানায় মামলা দায়ের! সুনামগন্জের দোয়ারাবাজারে এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা! মহানবী (সা.) কে অবমাননা: কুয়েতের পর এবার ফ্রান্সের পণ্য বয়কটের ডাক দিয়েছে কাতার ! সমাজ কল্যাণ মূলক কার্যক্রম উপলক্ষ্যে মাদারীপুরে “শান্তির পথে সমিতির” মত বিনিময় সভা! একজন শিক্ষা গুরুরত্নের মৃত্যু খলিফারহাট অঞ্চলে শোকের চায়া! নোয়াখালীর প্রবীণ সাংবাদিক আহসান উল্যাহ মাষ্টারের ইন্তেকাল ঢাকা ধামরাইয়ের বিভিন্ন মন্দিরে মাস্ক বিতরণ! আলী হোসেন খান সহ ২জনের বিরুদ্ধে, চাঁদাদাবীর অভিযোগ ইউএনও বরাবরে লিখিত অভিযোগ ! সুনামগঞ্জ সদরে বিশ্ববিদ্যালয় নির্মাণের দাবিতে মানববন্ধন!

যৌন হয়রানিসহ নারীর প্রতি সকল প্রকার সহিংসতা প্রতিরোধে সচেতনামূলক মতবিনিময় সভা ৪ নং বিট।

জিল্লুর রহমান সাগর (মাগুরা বিশেষ প্রতিনিধি): আজ শনিবার যৌন হয়রানিসহ নারীর প্রতি সকল প্রকার সহিংসতা প্রতিরোধে সচেতনামূলক মতবিনিময় সভা ৪ নং বিট শ্রীপুর ইউনিয়নে। মতবিনিময় সভায় আয়োজন করেন শ্রীপুর থানার এসএই লাকুজ্জামান শ্রীপুর থানা মাগুরা।

মতবিনিময় সভায় সভাপতিত্বে করেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মসিয়ার রহমান ৪ নং শ্রীপুর ইউনিয়ন চেয়ারম্যান এবং শ্রীপুর থানার এসআই লাইকুজ্জামান ও শ্রীপুর ইউনিয়নের সকল ওর্য়াডের সকল মেম্বার টোকন, মালেক,কাজী আব্দুর রহুফ,নাজির, আরে উপস্থিত ছিলেন মহিলামেম্বারগন কহিনুর, এবং সকল স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষক গণ।

তখলপুর হাতেম আলী দাখিল মাদ্রাসা সুপার মোহাম্মদ আলী জিন্নাহ এবং আরো উপস্থিত ছিলেন সকল মসজিদের ইমাম গণ। ও পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদক ব্যাক্তি প্রমুখ। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ৪ শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান মসিউর রহমান তিনি বলেন যৌন হয়রানিসহ নারীর প্রতি সকল প্রকার সহিংসতা প্রতিরোধে সচেতনামূলক গড়ে তুলতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব