রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
এওজবালিয়া ইউনিয়ন জনকল্যাণ সংস্থার কার্যকরী কমিটি ও নির্বাহী কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত। সাবেক এটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক আর নেই! বাগামারা উপজেলার ২০০ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন, সেবা পরিবার রাজশাহী ও নিউ সেফ ব্লাড ব্যাংকের সংগঠনের সদস্যারা! নোয়াখালীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যার অপচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন! মাগুৱা শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার- ১। দোয়ারাবাজারে নানার হাতে নাতনী ধর্ষিত! নানাকে আটক করে গাছে বেধে রাখে জনতা! দুর্গাপূজা উপলক্ষে সুনামগঞ্জ শ্রীরামকৃষ্ণ আশ্রমে নারীদের মধ্যে শাড়ি বিরতণ! ‘নিজের মাকে নিজেই গলাটিপে হত্যা করে,পরে লাশটিকে ৫ খন্ডে খন্ডিত করে,আসামী গ্রেফতার! রূপগঞ্জে জোরপূর্বক বালু ভরাট ও মাদকের বিরুদ্ধে মানববন্ধন! নোয়াখালীতে মেধাবী ছাত্র রাব্বি কে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত!

যৌন হয়রানিসহ নারীর প্রতি সকল প্রকার সহিংসতা প্রতিরোধে সচেতনামূলক মতবিনিময় সভা ৪ নং বিট!

জিল্লুর রহমান সাগর (মাগুরা বিশেষ প্রতিনিধি): আজ শনিবার যৌন হয়রানিসহ নারীর প্রতি সকল প্রকার সহিংসতা প্রতিরোধে সচেতনামূলক মতবিনিময় সভা ৪ নং বিট শ্রীপুর ইউনিয়নে।মতবিনিময় সভায় আয়োজন করেন শ্রীপুর থানার এসএই লাকুজ্জামান শ্রীপুর থানা মাগুরা।

মতবিনিময় সভায় সভাপতিত্বে করেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মসিয়ার রহমান ৪ নং শ্রীপুর ইউনিয়ন চেয়ারম্যান এবং শ্রীপুর থানার এসআই লাইকুজ্জামান ও শ্রীপুর ইউনিয়নের সকল ওর্য়াডের সকল মেম্বার টোকন, মালেক,কাজী আব্দুর রহুফ,নাজির, আরে উপস্থিত ছিলেন মহিলামেম্বারগন কহিনুর, এবং সকল স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষক গণ।

তখলপুর হাতেম আলী দাখিল মাদ্রাসা সুপার মোহাম্মদ আলী জিন্নাহ এবং আরো উপস্থিত ছিলেন সকল মসজিদের ইমাম গণ। ও পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদক ব্যাক্তি প্রমুখ। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ৪ শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান মসিউর রহমান তিনি বলেন যৌন হয়রানিসহ নারীর প্রতি সকল প্রকার সহিংসতা প্রতিরোধে সচেতনামূলক গড়ে তুলতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব