শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জ সদর হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় এক নার্স আহত ! মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১০, বাড়ি ভাংচুর! উগ্র সাম্প্রদায়িক মৌলবাদীদের গ্রেফতার দাবীতে যুব মহিলা লীগের সমাবেশ! চরনারচর ইউনিয়নে সরকারী অনুদানের টাকা প্রদান করেন ইউপি চেয়ারম্যান রতন তালুকদার! সুনামগঞ্জে এক কৃষকের মাছ লুটের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধনে হামলা! নোয়াখালীর সুবর্ণচরে ব্যবসায়ীকে চুরিকাঘাতে হত্যা-ঘাতক গ্রেফতার! দেশের ১৯টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধা দাদু ভাই। শ্রীপুর উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন! জন্মদিবসে ক্ষুধার্ত মানুষের পাশে নিরব!

একজন শিক্ষা গুরুরত্নের মৃত্যু খলিফারহাট অঞ্চলে শোকের চায়া!

রাসেদ বিল্লাহ চিশতী (নোয়াখালী জেলা প্রতিনিধি):  নোয়াখালী সদর উপজেলার খলিফার হাট উচ্চ বিদ্যালয়ের ধর্ম বিষয়ের শ্রদ্ধাভাজন প্রিয় শিক্ষক মাওঃ সফিক উল্যাহ স্যার আর আমাদের মাঝে নেই। এই পৃথিবীর আলো বাতাস থেকে চির বিদায় নিয়ে তিনি (২৪ অক্টোবর শনিবার) বিকাল ৪: ৫০ মিনিটের সময় উনার নিজ বাড়িতে ইন্তেকাল করিয়াছেন । ‘ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাউজিন’। (২৫ অক্টোবর রবিবার) সকাল ৯টায় মোহতাপুর নিজ বাড়িতে তার জানাযা শেষে তাদের পারিবারিক কবরস্থানে প্রিয় শিক্ষকের দাফন সম্পূর্ণ করা হয়েছে। তিনি একজন সৎ,নির্লোভী,সদাহাস্যজ্বল গুরুরত্ন শিক্ষক ছিলেন।

প্রিয় স্যারের মৃত্যুতে আমরা গভীর ভাবে শোক প্রকাশ করছি এবং স্যারের শোকসন্তপ্ত পরিবারসহ খলিফার হাট উচ্চ বিদ্যালয়ে অধ্যায়রত সকল ছাত্র/ছাত্রীসহ সকলের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি ও উনার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। আল্লাহ উনাকে জান্নাতুল ফেরদাউস নসিব করুন, আমিন। নোয়াখালী সদর উপজেলার খলিফার হাট উচ্চ বিদ্যালয়ের সাবেক সুনামধন্য শিক্ষকদের মাঝে সবার পছন্দের প্রিয় একজন শিক্ষক ছিলেন জনাব মাওঃ সফিক উল্যাহ স্যার। যার শিক্ষার আলোয় আলোকিত হয়ে বহু ছাত্র/ছাত্রী খলিফারহাট উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক শিক্ষায় উত্তির্ন হয়ে পর্যায়ক্রমে উচ্চশিক্ষা অর্জন করে বাংলাদেশ বহু সুনামধন্য প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন।

হয়েছেন বহু ডাক্তার,উকিল,সাংবাদিক,চাকরিজীবী,ব্যাবসয়ী ,প্রবাসীসহ আর-ও অনেক কিছু। যিনি বিনা মূল্যে পড়ানো থেকে শুরু করে পুরো দিন ক্লাসে ক্লাসে গিয়ে হাজির হয়ে ছাত্র/ছাত্রীদের খোঁজ খবর নিতেন, খলিফারহাট উচ্চবিদ্যালয়ে শিক্ষকতা করাবস্থায় শিক্ষকদের মধ্যে যে সুনাম ও ক্ষ্যাতি অর্জন করে ছিলেন তার সবচেয়ে বড় উদাহরণ জনাব মাওঃ সফিক উল্যাহ স্যার। খলিফারহাট উচ্চ বিদ্যালয়ে তার অবদান রয়েছে। তিনি স্কুলের অবকাঠামো উন্নয়ন ও শিক্ষার মান উন্নয়ন নিয়ে সব সময় কাজ করতেন। এমনিতে আমরা সবাই স্যার কাছে ঋণী হয়ে রয়েছি, স্যার আমাদের আর ঋণী করবেন না, আমরা কি ভাবে আপনার অবদান ভুলে যাবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব