শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জ সদর হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় এক নার্স আহত ! মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১০, বাড়ি ভাংচুর! উগ্র সাম্প্রদায়িক মৌলবাদীদের গ্রেফতার দাবীতে যুব মহিলা লীগের সমাবেশ! চরনারচর ইউনিয়নে সরকারী অনুদানের টাকা প্রদান করেন ইউপি চেয়ারম্যান রতন তালুকদার! সুনামগঞ্জে এক কৃষকের মাছ লুটের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধনে হামলা! নোয়াখালীর সুবর্ণচরে ব্যবসায়ীকে চুরিকাঘাতে হত্যা-ঘাতক গ্রেফতার! দেশের ১৯টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধা দাদু ভাই। শ্রীপুর উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন! জন্মদিবসে ক্ষুধার্ত মানুষের পাশে নিরব!

নোয়াখালীর প্রবীণ সাংবাদিক আহসান উল্যাহ মাষ্টারের ইন্তেকাল

রাসেদ বিল্লাহ চিশতী (নোয়াখালী জেলা প্রতিনিধি): নোয়াখালী প্রেসক্লাবের সদস্য,নোয়াখালীর প্রবীণ সাংবাদিক,দৈনিক ভোরের ডাক পত্রিকার বৃহত্তর নোয়াখালী ব্যুরো প্রধান – মাষ্টার আহসান উল্যাহ ভূঁইয়া আর নেই। গতকাল শনিবার সকাল ১০:৪৫ মিনিটের সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত ভিবিন্ন সমস্যায় রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

তিনি একজন সৎ সাংবাদিক, নির্লোভী, সদাহাস্যজ্বল ব্যাক্তি হিসেবে নোয়াখালী সর্বজনে পরিচিত ছিলেন। শনিবার বাদ আছর তার নিজ গ্রাম নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের করমূল্যাপুর গ্রামের ইয়াসিন ভূঁইয়া বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্নীয়স্বজন রেখে গেছেন। সাংবাদিক মরহুম আহসান উল্যা ভূঁইয়া জীবনের প্রথম দিকে শিক্ষকতা পেশা যোগ দেন। পরবর্তীতে শিক্ষকতা পেশা ছেড়ে সাংবাদিকতায় পেশায় যোগ দিয়ে সততা ও দক্ষতার সহিত বিভিন্ন পত্রিকায় কাজ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব