শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জ সদর হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় এক নার্স আহত ! মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১০, বাড়ি ভাংচুর! উগ্র সাম্প্রদায়িক মৌলবাদীদের গ্রেফতার দাবীতে যুব মহিলা লীগের সমাবেশ! চরনারচর ইউনিয়নে সরকারী অনুদানের টাকা প্রদান করেন ইউপি চেয়ারম্যান রতন তালুকদার! সুনামগঞ্জে এক কৃষকের মাছ লুটের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধনে হামলা! নোয়াখালীর সুবর্ণচরে ব্যবসায়ীকে চুরিকাঘাতে হত্যা-ঘাতক গ্রেফতার! দেশের ১৯টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধা দাদু ভাই। শ্রীপুর উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন! জন্মদিবসে ক্ষুধার্ত মানুষের পাশে নিরব!

সুধারামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক সন্তানের জননীকে ধর্ষণ, থানায় মামলা দায়ের!

মো ফয়সাল (নোয়াখালী সদর উপজেলা প্রতিনিধি): নোয়াখালী সদর উপজেলার উপজেলার অন্তর্গত ৩নং নোয়ান্নই ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড দক্ষিণ রতনপুর নয়ন বেগম (৩২) নামের এক বিবাহিতা মহিলাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠে এসেছে পার্শ্ববর্তী ৫নং বিনোদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড, উত্তর শরীফপুর গ্রামের মোঃ সুজন (৩৫) নামক এক ব্যক্তির বিরুদ্ধে ।

মামলার এজাহারে বলা হয়েছে, ভিকটিমের ৮-৯ বছর পূর্বে এক সন্তান থাকা অবস্থায় স্বামী নিখোঁজ হয়ে যায়। পরবর্তীতে ভিকটিম তার বাপের বাড়ীতে এক সন্তান নিয়ে আশ্রিত থাকলে অভিযুক্ত সুজন পার্শ্ববর্তী আত্নীয়ের সুবাধে তাদের খোঁজ খবর নিতে শুরু করে এবং যোগাযোগ রাখার চেষ্টা করে। গত ০৬/০৯/২০ইং তারিখ রাত ১০ টার দিকে ভিকটিমের সরলতার সুযোগ নিয়ে বাড়ীতে প্রবেশ করে এবং ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করতে চাইলে ভিকটিম ইতস্তত বোধ করলে অভিযুক্ত যুবক পবিত্র কুরআন শপথ করে বিয়ে করবে বলে আশ্বস্ত করে এবং অতঃপর ধর্ষণ করে।

ঠিক পূর্বের ন্যায়,গত ২৩/১০/২০ইং তারিখ রাত ৮ টায় এমন ঘটনা আবার ঘটাতে গেলে ভিকটিম রাজি না হলে অভিযুক্ত উত্তেজিত হয়ে ধর্ষণের চেষ্টা কালে ভিকটিম চিৎকার করে পরে স্থানীয়রা ছুটে আসলে অভিযুক্ত সুজন পালিয়ে যায়। পরবর্তীতে আজ ২৬/১০/২০ ইং তারিখে ভিকটিম নিজেই বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ধারায় একটি মামলা দায়ের করে। ভিকটিম এখন থানায় পুলিশি হেফাজতে আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব