শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জ সদর হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় এক নার্স আহত ! মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১০, বাড়ি ভাংচুর! উগ্র সাম্প্রদায়িক মৌলবাদীদের গ্রেফতার দাবীতে যুব মহিলা লীগের সমাবেশ! চরনারচর ইউনিয়নে সরকারী অনুদানের টাকা প্রদান করেন ইউপি চেয়ারম্যান রতন তালুকদার! সুনামগঞ্জে এক কৃষকের মাছ লুটের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধনে হামলা! নোয়াখালীর সুবর্ণচরে ব্যবসায়ীকে চুরিকাঘাতে হত্যা-ঘাতক গ্রেফতার! দেশের ১৯টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধা দাদু ভাই। শ্রীপুর উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন! জন্মদিবসে ক্ষুধার্ত মানুষের পাশে নিরব!

তারুণ্যের প্রতীক,গণমানুষের প্রিয় নেতা -কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য জনাব রেজওয়ান আহাম্মদ তৌফিক !

জান্নাতুল ফেরদাউস : রেজওয়ান আহাম্মদ তৌফিক হলেন একজন বাংলাদেশী রাজনীতিবিদ ও জাতীয় সংসদ সদস্য। তিনি ২০১৪ সালে অনুষ্ঠিত দশম ও ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৪ আসন হতে সংসদ সদস্য নির্বাচিত হন। তাঁর জন্ম ২৭ অক্টোবর ১৯৬৯(বর্তমানে ৫১ বছর বয়স) তাঁর পিতা আব্দুল হামিদ হলেন বাংলাদেশের সাবেক স্পিকার ও বর্তমান রাষ্ট্রপতি এবং মাতা রশিদা হামিদ হলেন মহিলা আওয়ামী লীগের নেত্রী। তার এক ছোট ভাই রাসেল আহমেদ তুহিন, অপর ছোট ভাই রিয়াদ আহমেদ তুষার এবং এক বোন আইনজীবী স্বর্ণা হামিদ।

২০১৩ সালে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আবদুল হামিদ রাষ্ট্রপতি নির্বাচিত হলে এই আসনে অনুষ্ঠিত উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তিনি বিজয়ী হন। ২০১৩ সালের জুলাই মাসে তিনি তৎকালীন স্পিকার শিরীন শারমিন চৌধুরীর তত্ত্বাবধানে সংসদ সদস্য হিসেবে শপথ বাক্য পাঠ করেন। ২০১৪ সালে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন। ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ২৫৮,২২৩ ভোট পেয়ে বিজয়ী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

তিনি তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক উন্নয়নমূলক কাজ করছেন সেতু নির্মাণ,খাদ্যসামগ্রী বিতরণ,হাওড়ে সড়ক নির্মাণসহ আরো অনেক কিছু।তাঁর বদৌলতে বদলে যাচ্ছে কিশোরগঞ্জ। একুশ শতকের ডিজিটাল বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রায় অন্যান্য জেলার মত সামিল কিশোরগঞ্জ ও। কিশোরগঞ্জ মানুষের জনজীবনে শান্তির বার্তাবাহক হয়ে উদয় হলেন রেজওয়ান আহাম্মদ তৌফিক।দীর্ঘজীবী হোন তিনি,দীর্ঘজীবী হোক তার কর্মপথ,বন্ধুর পথ অতিক্রম করুন নির্দ্বিধায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব