বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের ১৯টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধা দাদু ভাই। শ্রীপুর উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন! জন্মদিবসে ক্ষুধার্ত মানুষের পাশে নিরব! গোদাগাড়ীতে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত! সুনামগঞ্জে তিন লাখ টাকার মাছ লুটের ঘটনায় থানায় অভিযোগ দায়ের! ডিসেম্বর, অহংকার আর গৌরবের মাস ! দিরাইয়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান রতন ! মাগুরায় জেলা পরিষদের পক্ষে ২০৮ প্রকল্পের ৩কোটি ২১লাখ টাকার ১ম পর্বের চেক বিতরণ! ছাতক ও গোলাপগঞ্জের ইউএনও কর্মকর্তাকে রদবদল!

রূপগঞ্জে অবৈধ মোটরসাইকেল আটক অভিযান।

শাহিন (নারায়ণগঞ্জ প্রতিনিধি): নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপরাধ দমনে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ভুলতা ফাঁড়ি এলাকায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( ডিবি) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী এর নেতৃত্বে অবৈধ মোটরসাইকেল আটক অভিযান পরিচালনা করেন।

এসময় উপস্থিত থাকেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল ‘গ”) মোঃ মাহিন ফরাজী, ভুলতা ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান মোল্লা, ট্রাফিক পুলিশ ইনস্পেক্টর মোঃ মনিরুল ইসলাম ও সার্জেন্ট রফিকুল ইসলাম এ অভিযান পরিচালনায় অংশ নেয়। এসময় ডিবি পুলিশের প্রায় ২০জন সদস্য ও ফাঁড়ি পুলিশের সদস্যরা অংশ নেয়।

সকাল সাড়ে ১০টায় এ অভিযান শুরু হয়ে চলে ১২টা পর্যন্ত। অভিযানে কয়েক শতাধিক মোটর সাইকেল আটক করে তাদের কাগজপত্র যাচাই বাছাই করে বিভিন্ন অপরাধে ১৭ টা মামলা দিয়ে ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। কাগজপত্র না থাকায় ২ টি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদ পারভেজ চৌধুরী বলেন, এলাকায় অবৈধ মোটর সাইকেল দিয়ে ছিনতাই, মাদক পাঁচারসহ বিভিন্ন অপরাধ বন্ধের লক্ষে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব