বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের ১৯টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধা দাদু ভাই। শ্রীপুর উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন! জন্মদিবসে ক্ষুধার্ত মানুষের পাশে নিরব! গোদাগাড়ীতে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত! সুনামগঞ্জে তিন লাখ টাকার মাছ লুটের ঘটনায় থানায় অভিযোগ দায়ের! ডিসেম্বর, অহংকার আর গৌরবের মাস ! দিরাইয়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান রতন ! মাগুরায় জেলা পরিষদের পক্ষে ২০৮ প্রকল্পের ৩কোটি ২১লাখ টাকার ১ম পর্বের চেক বিতরণ! ছাতক ও গোলাপগঞ্জের ইউএনও কর্মকর্তাকে রদবদল!

সময়ের আয়োজন পত্রিকার সম্পাদক ও সৃজন বাংলা ৫২ টিভির চেয়ারম্যানকে খিলগাঁও প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত সৃজন বাংলা অফিসে এসএমএস, পোস্টে অভিনন্দনের জড় !

স্টাফ রিপোর্টারঃ সময়ের আয়োজন পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং সৃজন বাংলা ৫২ টেলিভিশনের চেয়ারম্যান সাংবাদিক আল আমিন সোহাগ স্যার ঢাকা খিলগাঁও প্রেসক্লাবের সম্মানিত সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে। এতে দেখা যায়, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেল থেকে সারা বাংলাদেশের ভিবিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, রাজনীতিবিদ সহ আইনজিবিদের কাছ থেকে সময়ের আয়োজন পত্রিকা প্রকাশক,সম্পাদক ও সৃজন বাংলা টেলিভিশনের চেয়ারম্যানকে খিলগাঁও প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত করায় সৃজন বাংলা অফিস আইডিতে এসএমএস, পোস্টে জড় উঠেছে। এসএমএস, পোস্টে দেখা যায় শুধু শুভেচ্ছা, অভিনন্দন ও শুভকামনার বার্তা।

ভিবিন্ন মহল থেকে সময়ের আয়োজন পত্রিকা প্রকাশক,সম্পাদক ও সৃজন বাংলা টেলিভিশনের চেয়ারম্যান আল আমিন সোহাগ স্যারের দীর্ঘায়ু কামনা করে দোয়াও করা হয়েছে। নোয়াখালী থেকে করা একটি পোস্টে দেখা যাচ্ছে, সময়ের আয়োজন পত্রিকা প্রকাশক,সম্পাদক ও সৃজন বাংলা টেলিভিশনের চেয়ারম্যানকে খিলগাঁও প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত করায় শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট ছাড়া হয়।এবং দেখা গেল খিলগাঁও প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত সৃজন বাংলা অফিসে এসএমএস পোস্ট ও অভিনন্দন জানিয়ে আনন্দ উল্যাস প্রকাশ করেন।

ফেইসবুক পোস্ট গুলোতে দেখা যায় সময়ের আয়োজন পত্রিকা প্রকাশক,সম্পাদক ও সৃজন বাংলা টেলিভিশনের চেয়ারম্যানকে খিলগাঁও প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত করায় অভিনন্দন জ্ঞাপন করে শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছে দেশের ভিবিন্ন জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব