বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :

খিলগাঁও প্রেসক্লাবের আয়োজনে “মাদক ও সন্ত্রাস দমনে আমাদের করনীয় শীর্ষক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, এ খিলগাঁও প্রেসক্লাবের সহ-সভাপতির বক্তব্যে উপস্থিতিরা অনুপ্রাণিত ও অভিনন্দনের জোয়ার।

নিজস্ব প্রতিবেদক : খিলগাঁও প্রেসক্লাবের আয়োজনে মাদক ও সন্ত্রাস দমনে আমাদের করনীয় শীর্ষক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সাপ্তাহিক সময়ের আয়োজন পত্রিকার সম্পাদক ও প্রকাশক,সৃজন বাংলা ৫২ টেলিভিশনের চেয়ারম্যান ও খিলগাঁও প্রেসক্লাবের সহ-সভাপতি জনাব আল আমিন সোহাগ স্যারকে পুষ্পমাল্য অর্পণ করে বরন করে নেওয়া হয়েছে।
এসময় উপস্থিত উৎসুক জনতার হাতে তালির করতালিতে পুরো অনুষ্ঠানস্থল এক মুখরিত অবস্থা সৃষ্টি হয় ও উপস্থিতদের অনুপ্রাণিত করেছে।

উল্লেখ্যঃ সম্পৃতি সাপ্তাহিক সময়ের আয়োজন পত্রিকা প্রকাশক ও সম্পাদক এবং সৃজন বাংলা টেলিভিশনের চেয়ারম্যানকে রাজধানীর ঢাকার খিলগাঁও প্রেসক্লাবের সম্মানিত সহ-সভাপতি পদে নির্বাচিত করা হয়েছে। এই শুভ সংবাদে সাপ্তাহিক সময়ের আয়োজন ও সৃজন বাংলা টেলিভিশনের সারাদেশ জুড়ে কর্মরত সাংবাদিক পরিবার,দেশজুড়ে সমস্ত প্রতিনিধিগনসহ সকল সুবন্যদায়ীদের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দনের জড় উঠে।।

উক্ত অনুষ্ঠানে তিনি তার বক্তব্যের শুরুতে খিলগাঁও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি এম.এ চৌধুরীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

প্রিয় সম্পাদক ও চেয়ারম্যান মহোদয় সাহেব
আপনার মহৎকর্মগুলো সত্যিই আমরা অনুপ্রাণিত হচ্ছি।

আপনার প্রতি শুভকামনা ও শত অভিনন্দন রইলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব