শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জ সদর হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় এক নার্স আহত ! মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১০, বাড়ি ভাংচুর! উগ্র সাম্প্রদায়িক মৌলবাদীদের গ্রেফতার দাবীতে যুব মহিলা লীগের সমাবেশ! চরনারচর ইউনিয়নে সরকারী অনুদানের টাকা প্রদান করেন ইউপি চেয়ারম্যান রতন তালুকদার! সুনামগঞ্জে এক কৃষকের মাছ লুটের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধনে হামলা! নোয়াখালীর সুবর্ণচরে ব্যবসায়ীকে চুরিকাঘাতে হত্যা-ঘাতক গ্রেফতার! দেশের ১৯টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধা দাদু ভাই। শ্রীপুর উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন! জন্মদিবসে ক্ষুধার্ত মানুষের পাশে নিরব!

কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে নোয়াখালীতে শোক সভা অনুষ্ঠিত !

রাসেদ বিল্লাহ চিশতী ( নোয়াখালী জেলা প্রতিনিধি): নোয়াখালীতে জাতীয় শ্রমিকলীগ নেতার মৃত্যুতে এক শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। নোয়াখালী আওয়ামীলীগের জেলা কার্যালয়ে এই স্বরন ও শোকসভায় আয়োজন করা হয়েছে। শুক্রবার (২১ নবেম্বর ২০২০) বিকেল ৩টায় নোয়াখালী জেলা কমিটির উদ্যোগে নোয়াখালী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই স্বরন ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। নোয়াখালী সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন সুজনের সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম কাজী, বক্তব্য রাখেন জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক সাহাব উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রমিকলীগের সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক অজি উল্ল্যাহ নয়ন, কোষাধ্যক্ষ আকরাম উদ্দিন হ্যাফি। উপস্থিত ছিলেন শ্রমিকলীগের নোয়াখালী পৌরকমিটির সভাপতি আলা উদ্দিন তারেক,সাধারণ সম্পাদক আমির বাকের,সিএনজি জেলা সাংগঠনিক সম্পাদক রাশেদ, হারুন, খসরু, সাইফুদ্দিন মাহমুদ অশ্রু, নুর ইসলাম খসরু, আবদুল ওয়াব মোহন, আনোয়ার হোসেনসহ শ্রমিকলীগের জেলা, উপজেলা ও পৌর কমিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সভা পরিচালনা করেন শ্রমিকলীগের সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক অজি উল্ল্যাহ নয়ন ও কোষাধ্যক্ষ আকরাম উদ্দিন হ্যাফি। সভায় বক্তারা বলেনঃ জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু – ৭১ বছর বয়সে গতকাল শুক্রবার ভোর ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মহান মুক্তিযুদ্ধ ও শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় ফজলুল হক মন্টু আজীবন শ্রমিকদের অধিকার আদায়ে কাজ করেছেন এবং মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি তার অবদানের জন্য স্মরণীয় হয়ে থাকবেন নোয়াখালী জেলা শ্রমিকলীগ কমিটি জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধাফজলুল হক মন্টুর মৃত্যুতে শোকাভিভূত।

নোয়াখালী জেলা শ্রমিকলীগের পক্ষথেকে মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়েছে,আল্লাহ রাব্বুল আলামিন মরহুম ফজলুল হক মন্টুকে যেন জান্নাত নসিব করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো জ্ঞাপন করেন। উল্লেখ্যঃ শুক্রবার (২১ নবেম্বর ২০২০) ভোর ৪টায় রাজধানীর একটি হাসপাতালে জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু (৭১) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন,সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। তার মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, স্পিকার শিরীন শারমিন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীসহ অনেক শোক প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব