বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :

খিলগাঁও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.পি. চেীধুরী, সহ- সভাপতি আল আমিন সোহাগ !

নিজস্ব প্রতিবেদন: রাজধানী ঢাকার খিলগাঁও প্রেসক্লাব ও সোনার বাংলা সাংস্কৃতিক ফাউন্ডেশন এর যেীথ উদ্যেগে গত শুক্রবার মাদক ও সন্ত্রাস দমনে আমাদের করনীয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । উক্ত অনুষ্ঠানে খিলগাঁও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব এম.পি চেীধুরী যোগদান করেন। খিলগাঁও প্রেসক্লাবের সহ- সভাপতি হিসেবে জনাব আল আমিন সোহাগ কে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয় । উক্ত অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন খিলগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব তারেক ইফরান অ্যামি ও খিলগাঁও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাদিয়া পারভীন রিয়া।

ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন এর প্রচার সম্পাদক, চেয়ারম্যান সানফ্লাওয়ার টিভি, প্রতিষ্ঠাতা সভাপতি খিলগাঁও প্রেসক্লাব জনাব এম.পি চেীধুরী। সম্পাদক সাপ্তাহিক সময়ের আয়োজন পত্রিকা ,সাংগঠনিক সম্পাদক ইউনিটি ফর ইন্টারন্যাশনাল জার্নালিস্ট -লন্ডন, চেয়ারম্যান সৃজন বাংলা ৫২ টিভি , খিলগাঁও প্রেসক্লাবের সহ-সভাপতি জনাব আল আমিন সোহাগ ।

এম.পি চৌধুরী বলেন, খিলগাঁও প্রেসক্লাব তাদের ঐতিহ্যের ধারাবাহিকতায় একের পর এক প্রশংসনীয় কাজ করে যাচ্ছে। বিশেষ করে অগ্রজদের সম্মান প্রদর্শনের কর্মসূচি সবার দৃষ্টি কেড়েছে। সাংবাদিক আল আমিন সোহাগ’কে সম্মাননা প্রদান প্রেসক্লাবের সমৃদ্ধ সংস্কৃতিকে আরো গৌরবান্বিত করেছে।

আল আমিন সোহাগ বলেন, সাংবাদিকরা সমাজের অগ্রসর শ্রেণীর অংশ। আর্তসামাজিক উন্নয়ন, রাজনৈতিক প্রেক্ষাপট পরিবর্তন, মানবিক মুল্যবোধ জাগ্রত করাসহ সত্য ন্যায়ের ঝান্ডা নিয়ে যারা এগিয়ে যান সাংবাদিকরা তাদেরই অংশ। দেশ ও জাতির কল্যাণে আরো জোরালো ভুমিকা রাখার জন্য এই অগ্রসর সমাজকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে। খিলগাঁও প্রেসক্লাব হবে সত্য ন্যায়ের ঝান্ডা । এই প্রত্যেয়ে সবার দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব