বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
করণা ভাইরাসের কারণে বদলে গেছে স্বাভাবিক জীবন। নৌ-পথে চাঁদাবাজি বন্ধে ছাতক থানায় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়! মাগুরায় করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা! ঢাকা ধামরাইয়ে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ! মোহনপুর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী জহুরা রহমান প্রভার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত! দক্ষিণ সুনামগঞ্জে বাসের ধাক্কায় ১ শিশু নিহত! ইএএলজি প্রকল্পের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত ! আলোচিত নোয়াখালীর বসুর হাট পৌরসভার নবনির্বাচিত মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান নোয়াখালীর বসুরহাট সরকারি মুজিব কলেজের শিক্ষকবৃন্দ। নরওয়েতে ফাইজারের টিকা নিয়ে ৩৩ জনের মৃত্যু! বিকাশ অ্যাপ রেফার করে ১০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ!

চরনারচর ইউনিয়নে সরকারী অনুদানের টাকা প্রদান করেন ইউপি চেয়ারম্যান রতন তালুকদার!

এম রেজা টুনু (সুনামগঞ্জ জেলা প্রতিনিধি): সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ২৬টি অসহায় কৃষক পরিবারের প্রত্যেককে এক কেদার করে জমি চাষাবাদের জন্য আর্থিক অনুদান প্রদার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এনজিও সংস্থা লজিকের অর্থায়নে প্রতিটি পরিবারকে চাষাবাদ বাবত ৪ হাজার ৫০০ টাকা করে মোট ২৬টি পরিবারকে ১ লাখ ১৭হাজার টাকা প্রদান করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন,মাঠকর্মী জয় চৌধুরী,সমাজসেবক মো. আজিজুল হক,ডা.পীজুষ চৌধুরী, ইউপি সদস্য মো. আরজ আলী,ইস্কান্দার মিয়া ও রুপ মিয়া প্রমুখ। চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার তৃণমূল পর্যায়ের অসহায় ও গরীব মানুষের কল্যাণে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রমকে ধন্যবাদ জানিয়ে বলেনই এই উন্নয়নের ধারা সমুন্নত রাখা হলে গ্রামের প্রান্তিক কৃষকরা কৃষিজমিতে চাষাবাদে আগ্রহ বাড়বে। তিনি একজন জনপ্রতিনিধি হিসেবেতার ইউনিয়নের প্রান্তি জনগোষ্ঠির কল্যাণে তার প্রচেষ্ঠা অব্যাহত রাখার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব