বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
করণা ভাইরাসের কারণে বদলে গেছে স্বাভাবিক জীবন। নৌ-পথে চাঁদাবাজি বন্ধে ছাতক থানায় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়! মাগুরায় করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা! ঢাকা ধামরাইয়ে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ! মোহনপুর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী জহুরা রহমান প্রভার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত! দক্ষিণ সুনামগঞ্জে বাসের ধাক্কায় ১ শিশু নিহত! ইএএলজি প্রকল্পের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত ! আলোচিত নোয়াখালীর বসুর হাট পৌরসভার নবনির্বাচিত মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান নোয়াখালীর বসুরহাট সরকারি মুজিব কলেজের শিক্ষকবৃন্দ। নরওয়েতে ফাইজারের টিকা নিয়ে ৩৩ জনের মৃত্যু! বিকাশ অ্যাপ রেফার করে ১০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ!

নোয়াখালীর সুবর্ণচরে ব্যবসায়ীকে চুরিকাঘাতে হত্যা-ঘাতক গ্রেফতার!

রাসেদ বিল্লাহ চিশতী (নোয়াখালী জেলা প্রতিনিধি): নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কাশেম মাঝি নামের এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষ সফিক মিজি ও তার দুই ছেলে। নিহত কাশেম মাঝি (৬০) উপজেলার চরজব্বর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চর পানা উল্যা গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত শফিক মিজি (৬৫) আটক করে।

সে একই এলাকার মৃত ফজলের রহমানের ছেলে। বুধবার (২ ডিসেম্বের) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চরজব্বর ইউনিয়নের ইমানআলী বাজারে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা ৬টার দিকে কাশেম মাঝি মসজিদ থেকে নামাজ পড়ে যাওয়ার পথে নিহতের বাড়ির সামনে পৌঁছালে পূর্বপরিকল্পিত ভাবে একটি গাছের আড়ালে চুরি নিয়ে দাঁড়িয়ে থাকে সফিক মিজি ও তার ছেলে চৌধুরী এবং বাহার কাসেম সামনে আসা মাত্রই বাহার এবং চৌধুরী কাশেম মাঝিকে জড়িয়ে ধরে এবং সফিক মিজি কাশেমকে বুকের মাঝে চুরি ডুকিয়ে দেয়।

ঘাতকরা দৌঁড়ে যাওয়ার সময় পথচারীরা তাদের ধরার চেষ্টা করে বাহার এবং চৌধুরী পালিয়ে যেতে সক্ষম হলেও শফিক মিজিকে আটক করে এলাকাবাসী পরে থানায় খবর দিলে চরজব্বার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক সফিক মিজিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে গুরুত্বর আহত অবস্থায় কাশেম মাঝিকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। নিহতের পরিবার জানান, জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কাশেম মাঝিকে ছুরিকাঘাতে হত্যা করে শফিক মিজি।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউল হক আটকের সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব