বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
করণা ভাইরাসের কারণে বদলে গেছে স্বাভাবিক জীবন। নৌ-পথে চাঁদাবাজি বন্ধে ছাতক থানায় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়! মাগুরায় করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা! ঢাকা ধামরাইয়ে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ! মোহনপুর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী জহুরা রহমান প্রভার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত! দক্ষিণ সুনামগঞ্জে বাসের ধাক্কায় ১ শিশু নিহত! ইএএলজি প্রকল্পের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত ! আলোচিত নোয়াখালীর বসুর হাট পৌরসভার নবনির্বাচিত মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান নোয়াখালীর বসুরহাট সরকারি মুজিব কলেজের শিক্ষকবৃন্দ। নরওয়েতে ফাইজারের টিকা নিয়ে ৩৩ জনের মৃত্যু! বিকাশ অ্যাপ রেফার করে ১০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ!

সৃজন বাংলা ৫২ টিভি ও সময়ের আয়োজন পত্রিকায় রিপোর্টার ও সাব এডিটর পদে সংবাদকর্মী খুঁজছে!

দেশের সকল জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সৃজন বাংলা ৫২ টিভি ও সময়ের আয়োজন পত্রিকায়  সংবাদ প্রতিনিধি (সাংবাদিক) নিয়োগ চলছে।

সৃজন বাংলা ৫২ টিভি ও সময়ের আয়োজন পত্রিকা ইতি মধ্যে পাঠক সমাজে  জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই  ধারাবাহিকতায়  সৃজন বাংলা ৫২ টিভি ও সময়ের আয়োজন পত্রিকায়

নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ ।

পদের নামঃ
সংবাদ প্রতিনিধি (সাংবাদিক)

কর্মস্থলঃ
সারা বাংলাদেশ (প্রতিটি জেলা, উপজেলা, থানা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে)

যোগ্যতাঃ
আবেদনকারীকে যেকোনো বিষয় থেকে সর্বনিন্ম স্নাতক পাস বা সাধারন ডিগ্রী পাশ অথবা চলমান প্রার্থীরা আবেদন করতে পারবেন।

ছবিসহ আপনার নিজের ইমেইল থেকে অনলাইনে সিভি / জীবন বৃত্তান্ত পাঠাতে হবে। সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে ই-মেইল থেকে সিভি পাঠাবেন, পত্রিকা থেকে সেই ই-মেইলেই রিপ্লাই দেয়া হবে।
(Email:  organizetime2018@gmail.com

  • সিভি এর সাথে Attachment হিসাবে আপনার সদ্য তোলা ছবি, ন্যাশনাল আইডি কার্ড (স্মার্ট আইডি কার্ড), সার্টিফিকেট / মার্কসিট অথবা স্নাতক পাস বা সাধারন ডিগ্রী চলমান থাকলে তার Admit Card / Registration Card প্রমাণ স্বরূপ দিতে হবে।
  • যে এলাকায় আপনি অবস্থান করবেন সেই এলাকার জন্য আবেদন করবেন।
  • পরিশ্রমী, মেধাবী, আগ্রহী এবং অভিজ্ঞ/নতুনদের অগ্রাধিকার দেয়া হবে।
  • নিউজের পাশাপাশি প্রতিনিধিদের পত্রিকার আয়ের একমাত্র উৎস বিজ্ঞাপন সংগ্রহে মনোযোগী হতে হবে।
  • প্রার্থীদের মধ্যে থেকে নিয়োগপ্রাপ্ত জেলা/উপজেলা/ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৫০% মাসিক বেতন আকারে দেয়া হবে। এছাড়া ও আরও কিছু অতিরিক্ত আয়ের সুযোগ থাকবে যা আপনাদের কমিশন হিসাবে দেয়া হবে (বিস্তারিত আলোচনা সাপেক্ষে)
  • নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজের ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে।
  • অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে।
  • নিউজের ছবি অথবা নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে।
  • চূড়ান্ত নিয়োগের পর আইডি কার্ড প্রদান করা হবে।
  • প্রতিনিধিদের নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে।
  • আবেদন করার ৭২ ঘন্টা বা ৩ দিনের মধ্যে যাচাই-বাচাই করে সংবাদ প্রতিনিধি (সাংবাদিক) হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করা হবে।
  • Call 018 88-67 45 32


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব