বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
করণা ভাইরাসের কারণে বদলে গেছে স্বাভাবিক জীবন। নৌ-পথে চাঁদাবাজি বন্ধে ছাতক থানায় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়! মাগুরায় করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা! ঢাকা ধামরাইয়ে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ! মোহনপুর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী জহুরা রহমান প্রভার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত! দক্ষিণ সুনামগঞ্জে বাসের ধাক্কায় ১ শিশু নিহত! ইএএলজি প্রকল্পের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত ! আলোচিত নোয়াখালীর বসুর হাট পৌরসভার নবনির্বাচিত মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান নোয়াখালীর বসুরহাট সরকারি মুজিব কলেজের শিক্ষকবৃন্দ। নরওয়েতে ফাইজারের টিকা নিয়ে ৩৩ জনের মৃত্যু! বিকাশ অ্যাপ রেফার করে ১০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ!

নরসিংদী ইয়ং ব্রিগেড” এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে উষ্ণতার ছোয়া!

মোঃ সাখাওয়াত (নরসিংদী জেলা প্রতিনিধি): “Leo Club of Narsingdi Young ” এর উদ্যোগে দ্বিতীয় সার্ভিস প্রোগ্রাম উপলক্ষে শীতার্তদের মাঝে “শীতবস্ত্র বিতরণ কর্মসূচী” সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। উক্ত সার্ভিস প্রোগ্রামে দেড়শতাধিক গরীব, অসহায়, দুঃস্থ ও সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরন করা হয়।

স্পন্সরকৃত ক্লাব “লায়ন্স ক্লাব অব ঢাকা কিংসের” সম্মানিত চার্টার প্রেসিডেন্ট এবং “কিংস ফ্যামিলি” এর ফাউন্ডার লায়ন আজহার মাহমুদ, পিএমজেএফ স্যার এবং উক্ত ক্লাবের দিক নির্দেশক লিও মুস্তাফিজুর রহমান শিপ্ত ভাই উভয়ের নির্দেশনায় প্রোগ্রামের আয়োজন করা হয়। তরুন প্রজন্মের সামাজিক কাজে উৎসাহিত করা, সামাজিক কাজে অংশ গ্রহণ করা , নেশা থেকে দূরে রাখা, নৈতিকতা গঠনের কাজ করা, নেতৃত্ব বিকাশে এবং এলাকার উন্নয়নে কাজ করা তাদের মূল লক্ষ্য।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘লায়ন্স ক্লাব অব ঢাকা কিংসের’ দ্বিতীয় ভাইস প্রেসিডেন্টে(২০২০-২১) লায়ন আলেয়া আক্তার শিলা মেম, উক্ত প্রোগ্রামের সভাপতিত্ব করেন ‘লিও ক্লাব অব নরসিংদী ইয়াং ব্রিগেড’ এর চার্টার প্রেসিডেন্ট লিও তরিকুল ইসলাম শাকিল। এছাড়াও ২য় ভাইস প্রেসিডেন্ট লিও সাখাওয়াত হোসেন, ৩য় ভাইস প্রেসিডেন্ট লিও আবিদা আক্তার লিনা, চার্টার সেক্রেটারি লিও অনিক মিয়া,জয়েন্ট সেক্রেটারি লিও জেএইচ হৃদয়, চার্টার ট্রেজারার লিও এহসান এবং জয়েন্ট ট্রেজারার লিও রানা মিয়া সহ ক্লাব এর ত্রিশের অধিক লিও সদস্য উপস্থিত ছিলেন।

নরসিংদী জেলার শিবপুর উপজেলার মুনসেফেরচর(ইটাখোলা) বাসস্ট্যান্ড জামে মসজিদ প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরুকরা হয় এবং সুবিধাবঞ্চিত মানুষদের শীতবস্ত্র(কম্বল) বিতরণের মাধ্যমে শেষ করা হয়। “লিও ক্লাব অব নরসিংদী ইয়াং ব্রিগেড ” স্পন্সরঃ লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস জেলা ৩১৫এ১, বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব