শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নোয়াখালীতে চাঁদাবাজির প্রতিবাদে যমুনা ট্রান্সপোর্টের গাড়ী চলাচল বন্ধ! রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন সুনামগঞ্জের বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক ও আইনজীবী বজলুল মজিদ খসরু গোদাগাড়ীতে গাছে গাছে আমের মুকুল, দিচ্ছে মৌ মৌ ঘ্রাণের আগাম বার্তা! পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা! জীবনের শেষ সময়ে মুক্তিযুদ্ধার স্বীকৃতি চান সুধারামের বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম! ছাতকে মাতৃভাষা দিবস উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত! সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ঐক্য পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত! খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই! প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ আর নেই! পিলখানা হত্যাকাণ্ড : শহীদদের স্মরণে দোয়া মাহফিল কাল!

আলোচিত নোয়াখালীর বসুর হাট পৌরসভার নবনির্বাচিত মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান নোয়াখালীর বসুরহাট সরকারি মুজিব কলেজের শিক্ষকবৃন্দ।

রিয়াদুর রহমান, সরকারি মুজিব কলেজ সংবাদদাতাঃ আলোচিত নোয়াখালীর বসুর হাট পৌরসভার চতুর্থবারের মতো নবনির্বাচিত মেয়র জনাব আবদুল কাদের মির্জাকে নোয়াখালী সরকারি মুজিব কলেজের শিক্ষকবৃন্দ ফুলেল শুভেচ্ছা ও অভিবাদন জানান। আজ দুপুর ১২ টায় মেয়রের নিজ কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এই সময় উপস্থিত ছিলেন সরকারি মুজিব কলেজের (নোয়াখালী) মান্যবর উপাধ্যক্ষ প্রফেসর সেতারা আক্তার, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান নূর মোহাম্মদ, গণিত বিভাগের প্রভাষক মোহাম্মদ আলাউদ্দিন, জীব বিজ্ঞান বিভাগের প্রভাষক শিরিন জাহানসহ প্রমুখ। উক্ত শুভেচ্ছান্তে শিক্ষকরা সত্যবচন এবং সময়ের সাহসী সৈনিক এর দীর্ঘজীবন, সততা ও ন্যায়ের উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে আমৃত্যু বেঁচে থাকার প্রার্থনা করা হয়। উল্লেখ্য জনাব আবদুল কাদের মির্জা আলোচিত বসুর হাট পৌরসভার ১৯৯৭, ২০১১ ও ২০১৫ মেয়াদে মেয়রের দায়িত্ব পালন করেন।

সম্প্রতি তিনি দলের অনিয়ম, বিশৃঙ্খলার বিপক্ষে বক্তব্য দিয়ে রীতিমতো ভাইরাল। আশির’র দশকে কাদের মির্জা তুখোড় ছাত্রনেতা ও সরকারি মুজিব কলেজের সফল ভিপি ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব