শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
নোয়াখালীতে চাঁদাবাজির প্রতিবাদে যমুনা ট্রান্সপোর্টের গাড়ী চলাচল বন্ধ! রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন সুনামগঞ্জের বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক ও আইনজীবী বজলুল মজিদ খসরু গোদাগাড়ীতে গাছে গাছে আমের মুকুল, দিচ্ছে মৌ মৌ ঘ্রাণের আগাম বার্তা! পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা! জীবনের শেষ সময়ে মুক্তিযুদ্ধার স্বীকৃতি চান সুধারামের বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম! ছাতকে মাতৃভাষা দিবস উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত! সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ঐক্য পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত! খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই! প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ আর নেই! পিলখানা হত্যাকাণ্ড : শহীদদের স্মরণে দোয়া মাহফিল কাল!

ইএএলজি প্রকল্পের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত !

মুহিবুর রেজা টুনু (সুনামগঞ্জ জেলা প্রতিনিধি): ইএএলজি প্রকল্পের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ও কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্প, স্থানীয় সরকার বিভাগের সহযোগিতায় জেলা প্রশাসকের হল রুমে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, ইএএলজি প্রকল্প শুরু থেকেই উপজেলা পরিষদ,ইউনিয়ন পরিষদের আইন ও বিধিমালা মেনে কাজ করে যাচ্ছে। উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি,কর্মকর্তা ও কর্মচারীগণের দক্ষতাবৃদ্ধিমূলক বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করার মাধ্যমে স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহের প্রাতিষ্ঠানিক সক্ষমতা তৈরীর কাজ করা হচ্ছে।

চলতি বছর কোভিড-১৯ এর পরিবর্তিত পরিস্থিতির কারনে এই কার্যক্রমগুলো বাস্তবায়ন সাময়িক ব্যাহত হতে পারে কিন্তু আমাদেরকে এই পরিবর্তিত পরিস্থিতিকে মোকাবিলা করে নতুন উদ্যোমে কার্যক্রম পরিচালনার আহবান জানান তিনি। ও অসমাপ্ত কার্য়ক্রমগুলো চলতি বছরের মধ্যে সমাপ্ত করার জন্য উপস্থিত অংশগ্রহনকারীগণকে আহবান জানান।

এছাড়াও বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নিবাহী অফিসার জেবুন নাহার শাম্মী,স্থানীয় সরকারের সহকারী কমিশনার এস এম রেজাউল করিম,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ভাইস চেয়াম্যান মো.নুর হোসেন,ব্র্যাকের জেলা প্রতিনিধি এ কে আজাদ, জগদল ইউনিয়ন পরিষদের চেয়াম্যান শিবলী আহমেদ বেগ,পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মো.আমিনুর রশিদ,ই এ এলজি প্রকল্পের ডি এফ সৈয়দ নজরুল ইসলাম,জেলা কোডিনেটর মিঠু রঞ্জন দাস প্রমুখ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব