শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
নোয়াখালীতে চাঁদাবাজির প্রতিবাদে যমুনা ট্রান্সপোর্টের গাড়ী চলাচল বন্ধ! রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন সুনামগঞ্জের বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক ও আইনজীবী বজলুল মজিদ খসরু গোদাগাড়ীতে গাছে গাছে আমের মুকুল, দিচ্ছে মৌ মৌ ঘ্রাণের আগাম বার্তা! পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা! জীবনের শেষ সময়ে মুক্তিযুদ্ধার স্বীকৃতি চান সুধারামের বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম! ছাতকে মাতৃভাষা দিবস উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত! সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ঐক্য পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত! খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই! প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ আর নেই! পিলখানা হত্যাকাণ্ড : শহীদদের স্মরণে দোয়া মাহফিল কাল!

মাগুরায় করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা!

জিল্লুর রহমান সাগর (মাগুরা বিশেষ প্রতিনিধি): মাগুরার শ্রীপুরের খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয় অডিটোরিয়ামে বুধবার দুপুরে করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ জাহিদুল ইসলাম জুয়েল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংযুক্ত আরব আমিরাত যুবলীগের সভাপতি ও করোনাকালীন সময়ে বিশেষ সহায়তাকারী মোঃ রফিকুল হক মিয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খামারপাড়া আলিম মাদরাসার অধ্যক্ষ শফিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, দৈনিক যুগান্তর ও ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের মাগুরা জেলা প্রতিনিধি আবু বাসার আকন্দ, এস এ টিভি’র মাগুরা প্রতিনিধি রূপক আইচ।

অনুষ্ঠানে করোনাকালীন সময়ে সংযুক্ত আরব আমিরাত যুবলীগের সভাপতি মোঃ রফিকুল হক মিয়া আলোকিত সমাজিক উন্নয়ন সংস্থার মাধ্যমে ও ব্যক্তিগতভাবে দরিদ্র, অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও পরিধেয় বস্ত্র প্রদান করায় সংগঠনের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়। সেই সঙ্গে স্বেচ্ছাসেবক হিসাবে বিশেষ অবদান রাখায় শ্রীপুরে কর্মরত ৮ জন সাংবাদিক, উপজেলার ৮ টি ইউনিয়নের ১৩৭ জন স্বেচ্ছাসেবক, মসজিদের ইমাম এবং ১ জন স্বেচ্ছাসেবককে মরোণত্তর সংবর্ধনা, ক্রেস্ট ও টি-শার্ট প্রদান করা হয়।

প্রধান অতিথি রফিকুল হক জানান, বৈশ্বিক মহামারী করোনার শুরুতে যখন বিশ্বের মানুষ আতঙ্কে ঘর থেকে বের হতো না, তখন শ্রীপুর উপজেলার স্বেচ্ছাসেবকরা দিন-রাত পরিশ্রম করে অসহায় দরিদ্র মানুষের বাড়ীতে বাড়ীতে গিয়ে খাবার পৌছে দিয়ে এসেছে, এজন্য তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমার সামান্য প্রয়াস, তাদের কিঞ্চিত উপকারে আসলেও আমি নিজেকে ধন্য মনে করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব