শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম :
নোয়াখালীতে চাঁদাবাজির প্রতিবাদে যমুনা ট্রান্সপোর্টের গাড়ী চলাচল বন্ধ! রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন সুনামগঞ্জের বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক ও আইনজীবী বজলুল মজিদ খসরু গোদাগাড়ীতে গাছে গাছে আমের মুকুল, দিচ্ছে মৌ মৌ ঘ্রাণের আগাম বার্তা! পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা! জীবনের শেষ সময়ে মুক্তিযুদ্ধার স্বীকৃতি চান সুধারামের বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম! ছাতকে মাতৃভাষা দিবস উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত! সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ঐক্য পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত! খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই! প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ আর নেই! পিলখানা হত্যাকাণ্ড : শহীদদের স্মরণে দোয়া মাহফিল কাল!

মোহনপুর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী জহুরা রহমান প্রভার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত!

মুহিবুর রেজা টুনু (সুনামগঞ্জ জেলা প্রতিনিধি): আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের সম্ভ্যাব্য চেয়ারম্যান পদ প্রার্থী জহুরা রহমান প্রভা আওয়ামীলীগের মনোনয়ন নৌকা মার্কা নিয়ে নির্বাচন করার লক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান প্রার্থী জহুরা রহমান প্রভা বলেন, আমার বাবা একজন আওয়ামীলীগ নেতা ছিলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জাতিরজনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা‘র উন্নয়ন ও সমৃদ্ধি অব্যাহত ও নিজেকে সম্পৃক্ত করার লক্ষ্যে তার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে নিজেকে প্রাণপনে সক্ষম হতে চাই।

তিনি বলেন, আমার পিতা ডা. এ কে দেলোয়ার হোসেন সরাসরি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহযোগীতায় জামালগঞ্জ উপজেলা সেলিমগঞ্জ বাজারে সোনার বাংলা হাসপাতাল প্রতিষ্ঠাকালীন ডাক্তার ছিলেন আমার বাবা। আমার বাবা বঙ্গবন্ধু বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে বিশ্বাসী ছিলেন এবং মৃত্যুর আগ পর্যন্ত তিনি বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শে বাবা আজীবন সংগ্রাম করে গেছেন।

তাছাড়া আমি গর্বিত আমরা মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমি জামালগঞ্জ কলেজের ছাত্রলীগের সাবেক মহিলা সম্পাদিকা হিসেবে দক্ষতার সহিত দায়িত্ব পালন করেছি এবং বর্তমানে সুনামগঞ্জ জেলা আওয়ামী মুক্তিযোদ্ধালীগের সহ-সভাপতি হিসেবে দলীয় কর্মসূচীতে সক্রিয় ভাবে অংশগ্রহন ও আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করেছি। আমার স্বামী একজন সফল উদ্যোক্তা, তিনি গ্রামের সার্বিক উন্নয়নের জন্য মুরারবন্দ ও বানীপুর এলাকায় পুষ্প অর্গানিক এগ্রো লিমিটেড নামে প্রতিষ্ঠান গড়ে তুলেছেন এবং এলাকার বেকার ও সল্প শিক্ষিত লোকদের কর্মসংস্থানের বেপক প্রশংসা অর্জন করেছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জে জেলা আওয়ামী মুক্তিযোদ্ধালীগের সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ আসাদ উল্লাহ সরকার, সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান, সহ-সম্পাদক মোঃ আমিনুল হক, ক্রীড়াসম্পদক মোঃ সিরাজুল ইসলাম শ্যামল, দৈনিক সোনালী খবর স্টাফ রিপোর্টার একে মিলন আহমদ, দৈনিক ডেসটিনি জেলা প্রতিনিধি দিপলু রঞ্জন দাশ, বর্তমান খবর জেলা প্রতিনিদি মোঃ উস্তার আলী, দৈনিক আজকের বসুন্ধরার জেলা প্রতিনিধি মুহিবুর রেজা টুনু, নিউ টাইমস এর জাকিয়া সুলতানা, ভোরের ডাক পত্রিকার জাহাঙ্গীর আলম চৌধুরীসহ প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব