সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জুলহাস মন্ডল সাকি বলেন,সব ভাষার আগে মাতৃভাষা বাংলার গুরূত্ব্য প্রয়োজন । সাংবাদিক মুজাক্কিরের বাড়িতে শোকের মাতম! পোরশায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত! রায়পুরে সন্ত্রাসীদের দেয়া আগুনে গবাদি পশু গরুর খাদ্য পুড়ে ছাঁই। ষোলঘর প্রা:বি: ম্যানেজিং কমিটির সদস্য পদ বাতিলের অভিযোগ ছাতকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি অর্পণ ! একুশের ঋণ দেশের শৃঙ্খলায় মাদক ক্যানসারের চেয়ে ভয়ানক! বেলা বাড়ার সঙ্গে সঙ্গে শহীদ মিনারে বাড়ছে মানুষের ঢল! বিচারপতি আব্দুল হাইয়ের মৃত্যুতে পর্যটন প্রতিমন্ত্রীর শোক!

শ্রীপুরে করোনা টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন।

জিল্লুর রহমান সাগর ( মাগুরা বিশেষ প্রতিনিধি): ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে মাগুরার শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার করোনা টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর প্রধান অতিথি হিসেবে এ উদ্বোধনী অনুষ্ঠানে উদ্স্থিত ছিলেন । এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কাননসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শুরুতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান প্রথম টিকা গ্রহণ করেন । পরে ইপিআই টেকনিশিয়ান তুষার কান্তি ঢালি ও আমলসার ইউনিয়নের সিএইচসিপি লিখনুজ্জামানকে টিকা প্রদান করা হয়। টিকা প্রদান করেন সিনিয়র স্টাফ নার্স টুম্পা রায় ও আফিফা খাতুন । উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান জানান, এ পর্যন্ত উপজেলার প্রায় ৩ শতাধিক ব্যক্তি নিবন্ধন করেছে। এ টিকাদান কার্যক্রম বাস্তবায়নের জন্য উপজেলার ৪৪ জনকে স্বেচ্ছাসেবক হিসেবে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে ।

টিকা প্রদানের জন্য তিনটি টিকাদান কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর বলেন, পর্যায়ক্রমে উপজেলার সকল নাগরিককে টিকা প্রদান করা হবে। সকলকে স্বতঃস্ফূর্তভাবে নিবন্ধন করার জন্য তিনি আহবান জানান। এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে স্থানীয় দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন নিবন্ধন বুথ চালু করেছেন। জনসাধারণ স্বতঃস্ফূর্তভাবে নিবন্ধন করছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব