বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই! প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ আর নেই! পিলখানা হত্যাকাণ্ড : শহীদদের স্মরণে দোয়া মাহফিল কাল! গৃহায়ন প্রকল্প-হাউজিং প্রজেক্ট বন্ধের নির্দেশ তাপসের! ছাতকের আলোচিত ইউপি চেয়ারম্যান সাহেলকে কারাগারে প্রেরণ করেছে আদালত! নোয়াখালীতে জবাই করে স্ত্রীকে হত্যা করলো প্রাসন্ড স্বামী! ছাতকে ব্যাংক কর্মকর্তা এখলাছুর রহমান আশরাফীর মরদেহ উদ্ধার । নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির খুনের ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মামলা নোয়াখালীর চাপরাশির হাটে গুলিবিদ্ধ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কীর’র মৃত্যুর ঘটনায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে থানায় মামলা করেছে পরিবার। সন্দ্বীপে জেলা প্রশাসকের বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ কর্ণার উদ্ভোদন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত !

শপথ গ্রহণ করলেন রাজশাহী বিভাগের ১৯ পৌর মেয়র!

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী  বিভাগের ছয়টি জেলার ১৯ পৌরসভার নবনির্বাচিত মেয়র শপথ গ্রহণ করেছেন। একইসঙ্গে এসব পৌরসভার ১৭১ জন সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী আসনের ৫৭ জন কাউন্সিলর শপথ নিয়েছেন। রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর তাদের শপথবাক্য পাঠ করান।

পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে গত ১৬ জানুয়ারি তারা নির্বাচিত হন। পৌরসভাগুলো হলো সিরাজগঞ্জের সিরাজগঞ্জ, কাজীপুর, উল্লাপাড়া, রায়গঞ্জ ও বেলকুচি; পাবনার ভাগুড়া, ফরিদপুর, সাঁথিয়া ও ঈশ্বরদী; রাজশাহীর কাঁকনহাট, আড়ানী ও ভবানীগঞ্জ; নাটোরের নলডাঙ্গা, গুরুদাসপুর ও গোপালপুর; বগুড়ার সারিয়াকান্দি, শেরপুর ও সান্তাহার এবং নওগাঁর নজিপুর।সোমবার শপথগ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুর সাড়ে ১২টায় প্রথমে নাটোর, রাজশাহী ও নওগাঁ জেলার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করানো হয়। এরপর বেলা ৩টায় পাবনা, সিরাজগঞ্জ ও বগুড়া জেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ করানো হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, মানুষ ভালবেসে, আপনাদের প্রতি আস্থা রেখে আপনাদের নির্বাচিত করেছেন। দায়িত্ব পালনের সময় মানুষের সেই আস্থার যেন প্রতিফলন ঘটে। বর্তমান সরকার স্থানীয় সরকারকে অনেক গুরুত্ব দিয়ে আসছে। সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করলে মানুষের আস্থার প্রতিফলন ঘটবে।

অনুষ্ঠানে বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার পরিচালক জিয়াউল হক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব