সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
কোম্পানীগঞ্জে নিহত সাংবাদিককে নিয়ে রাজনীতি না করার আহ্বান কাদেরের কাদের মির্জা-বাদলের পাল্টাপাল্টি কর্মসূচি, বসুরহাটে ১৪৪ ধারা জারি! দেশে এখনও স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী রয়েছে! মেম্বার পদপ্রার্থী হিসেবে জহিরূল ইসলাম (জহির) কে চায় এলাকাবাসী! ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জুলহাস মন্ডল সাকি বলেন,সব ভাষার আগে মাতৃভাষা বাংলার গুরূত্ব্য প্রয়োজন । সাংবাদিক মুজাক্কিরের বাড়িতে শোকের মাতম! পোরশায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত! রায়পুরে সন্ত্রাসীদের দেয়া আগুনে গবাদি পশু গরুর খাদ্য পুড়ে ছাঁই। ষোলঘর প্রা:বি: ম্যানেজিং কমিটির সদস্য পদ বাতিলের অভিযোগ ছাতকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি অর্পণ !

৭ নং কৈলাটী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জুলহাস মন্ডল সাকি’র খোলা চিটি!

মাননীয় প্রধানমন্ত্রী,

আপনাকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শুভেচ্ছা জানাই। শুরুতেই ১৯৫২ সালের ভাষা শহীদদের অবদানকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। শহীদ দিবস থেকে অমর একুশে ফেব্রুয়ারিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আন্তর্জাতিক স্বীকৃতিতে আপনার যে অবদান তা আমরা ভুলিনি। আমি নেত্রকোণা জেলায়,কমলা-কান্দা ও দূর্গাপুর এর ৭ নং কৈলাটী ইউনিয়ন বাসিন্দা । আমি ছাত্র বেলা থেকে রাজনীতির সাথে জড়িত, মুক্তিযুদ্ধের মহানায়ক , স্বাধীন বাংলার রূপকার বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক আমি। তৃণমূলে থেকে সবসময় আওয়ামীলীগ এর কেন্দ্রীয় নেতাদের পক্ষে হয়ে কাজ করছি। বিশেষ করে আমাদের ৭ নং কৈলাটী ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চাই। জাতীয় নেতাদের আমি নির্বাচন করতেছি আমার কিছু স্বপ্ন নিয়ে-

১/ স্বাক্ষর বাণিজ্য করবনা, আপনাদের প্রয়োজনে সব সময় পাশে থাকব, ২/ বয়স্ক ভাতা ও প্রতিবন্ধী ভাতা দেওয়ার জন্য টাকা নেবনা বা কাউকে হয়রানি করবোনা, ৩/ত্রাণ নিয়ে কোন রকম দূর্নীতি বা অনিয়ম করবোনা, ৪/ বিচার বিভাগকে কোন পি এস দিয়ে পরিচালনা করবনা। এলাকার গণ্যমান্য ব্যক্তি দিয়েই বিচার বিভাগ পরিচালনা করব, ৫/ বিয়ে, চিকিৎসা, গরীব, দুঃখী, অসহায় মানুষদের পাশে আমার সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা করব, ৬/ সকল সামাজিক সংগঠনগুলোকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন কাজগুলো এগিয়ে নিয়ে যাব, ৭/ কোন অপরাধীকে আশ্রয় বা প্রশ্রয় দিবনা, ৮/ বর্তমান সমাজে মাদক, ইভটিজিং,জুয়া, বিভিন্ন প্রকার সমস্যা নিরসন করার চেষ্টা করব, ৯/ ইউনিয়নের যথা সময়ে সকল উন্নয়ন করার চেষ্টা করব এবং ১০/ সবার সহযোগিতায় নং কৈলাটী ইউনিয়নের কে একটি মডেল ও শান্তিপূর্ণ ইউনিয়ন হিসেবে গড়ে তুলব– ইনশা আল্লাহ! চেয়ারম্যানের পদ আমার ব্যবসা বা অর্থ উপার্জনের উৎস হবেনা। চেয়ারম্যান পদকে সেবক হিসাবে গ্রহণ করব। আল্লাহ পাক আমাকে যেই অবস্থাতে রেখেছেন আমি সেই অবস্থায় আল্লাহর রহমতে ভালো আছি আমি ও আমার পরিবার আল্লাহর রহমতে ভালো ভাবে চলাফেরা করতে পারবে-আলহামদুলিল্লাহ! নং কৈলাটী ইউনিয়নের জনগণ আমার শক্তি,প্রাণ ও সম্পদ। আপনাদের সহযোগীতা ও সমর্থন প্রত্যাশা করছি। আল্লাহ আপনাদের ও আমাদের সহায় হউক-আমিন।

অতএব: মাননীয় প্রধানমন্ত্রী, আমরা আবার আপনার নেতৃত্বে বাংলাদেশকে আন্তর্জাতিক আসনে তার গৌরব উজ্জল আসনে দেখতে চাই। দেশ- বিদেশী সকল ষড়যন্ত্র আপনা্র কোন ক্ষতি করতে পাবে না। আমার বীরের জাতী , সেই বীরত্বের জন্ম দিয়েছেন , আমাদের জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁর আর্দশের সৈনিক হয়ে , আজীবন আপনার পাশে থাকতে চাই। আজ বড় আবেগের জায়গা থেকে একজন আপন মানুষের কাছে চিঠি লিখেছি মাননীয় প্রধানমন্ত্রী। আমার ভুলত্রুটি ক্ষমা সুন্দর ভাবে নেবেন। আপনিতো আমাদের মা। সন্তানের এ বেদনা নিশ্চয়ই আপনার হৃদয়কে স্পর্শ করেছে। আপনি বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখবেন বলে আমার বিশ্বাস।
আপনার জন্য সব সময় শুভকামনা প্রাণপ্রিয় প্রধানমন্ত্রী।
শ্রদ্ধা ও ভালোবাসায়,
জুলহাস মন্ডল সাকি

জুলহাস মন্ডল সাকি : সাবেক সহ সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর । প্রচার সম্পাদক বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন কেন্দ্রীয় কমিটি ।কার্যনির্বাহী সদস্য,বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ । সাধারণ সম্পাদক বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ নেত্রকোনা জেলা শাখা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব