রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :

বন্ধ ঘোষিত ৭ কেন্দ্রে ভোট ২৮ ফেব্রুয়ারি!

নিজস্ব প্রতিবেদক: কয়েকটি পৌরসভা নির্বাচনে বন্ধ ঘোষিত সাতটি ভোটকেন্দ্রে পুনরায় ভোটের সময় ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। এই সাত ভোটকেন্দ্রে আগামী ২৮ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই কেন্দ্রগুলোয় ভোটগ্রহণ হবে ব্যালট পেপারের মাধ্যমে।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ১৮ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন এই সাত ভোটকেন্দ্রে পুনঃভোটগ্রহণের ঘোষণা দিয়েছে।

তার মধ্যে নরসিংদীর ১৭ নম্বর বৌয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে মেয়র, ২ নম্বর সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং ৪ নম্বর সাধারণ আসনের কাউন্সিলর পদে ভোটগ্রহণ হবে।

এছাড়া নরসিংদীর ৩২ নম্বর ইউএম সি আদর্শ উচ্চ বিদ্যালয় (পূর্ব পাশের ভবন ও বরাবর পশ্চিম পাশের ভবন), ৩৩ নম্বর ইউএম সি আদর্শ উচ্চ বিদ্যালয় (উত্তর পাশের ভবন ও সংযুক্ত পশ্চিম পাশের ভবন দ্বিতীয় তলা) এবং ৩৪ নম্বর ইউএম সি আদর্শ উচ্চ বিদ্যালয় (উত্তর পাশের ভবন ও পশ্চিম পাশের ভবন নিচ তলা) ভোটকেন্দ্রে মেয়র, ৩ নম্বর সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং ৮ নম্বর সাধারণ আসনের কাউন্সিলর পদে ভোটগ্রহণ হবে।

শরিয়তপুরের ডামুড্যার ঠেংগারবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে মেয়র, ১ নম্বর সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং ২ নম্বর সাধারণ আসনের কাউন্সিলর পদে ভোটগ্রহণ হবে।

ডামুড্যার কুলকুড়ি মজিদ মাদবরবাড়ি ফোরকানিয়া মাদরাসা ভোটকেন্দ্রে মেয়র, ২ নম্বর সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং ৫ নম্বর সাধারণ আসনের কাউন্সিলর পদে ভোটগ্রহণ হবে।

নোয়াখালীর সোনাইমুড়ির কাঠালী মোহাম্মদীয়া ইসলামিয়া আরাবিয়া মাদরাসা ভোটকেন্দ্রে ৩ নম্বর সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং ৮ নম্বর সাধারণ আসনের কাউন্সিলর পদে ভোটগ্রহণ হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব