শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
নোয়াখালীতে চাঁদাবাজির প্রতিবাদে যমুনা ট্রান্সপোর্টের গাড়ী চলাচল বন্ধ! রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন সুনামগঞ্জের বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক ও আইনজীবী বজলুল মজিদ খসরু গোদাগাড়ীতে গাছে গাছে আমের মুকুল, দিচ্ছে মৌ মৌ ঘ্রাণের আগাম বার্তা! পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা! জীবনের শেষ সময়ে মুক্তিযুদ্ধার স্বীকৃতি চান সুধারামের বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম! ছাতকে মাতৃভাষা দিবস উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত! সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ঐক্য পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত! খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই! প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ আর নেই! পিলখানা হত্যাকাণ্ড : শহীদদের স্মরণে দোয়া মাহফিল কাল!

মেম্বার পদপ্রার্থী হিসেবে জহিরূল ইসলাম (জহির) কে চায় এলাকাবাসী!

নেত্রকোণা জেলা সংবাদদাতা: ৭ নং কৈলাটী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড বাসীর দোয়া প্রার্থী সমাজ সেবক,তারুণ্যের অহংকার, মিষ্টভাষী, বন্ধুসুলভ ও মানবিক ব্যক্তিত্ব, জহিরূল ইসলাম (জহির)

৭ নং কৈলাটী ইউপি নির্বাচনে ৩ নং ওয়ার্ডের জনগণের ভালবাসায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হতে জহিরূল ইসলাম (জহির)

প্রসঙ্গত, ৭ নং কৈলাটী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামে ও নারী-পুরুষের সাথে মতবিনিময় দোয়া প্রার্থনাসহ গণসংযোগ করে যাচ্ছেন তিনি।

গণসংযোগ কালে ৭ নং কৈলাটী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী জহিরূল ইসলাম (জহির) বলেন,জনগণের সেবা করতে আগামী নির্বাচনে ৭ নং কৈলাটী ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে আমি অংশ গ্রহণ করতে চাই এবং যতদিন বেঁচে থাকবো ঠিক ততদিন অবহেলিত নিজ মাতৃভূমির মেহনতি জনতার পাশে থেকে সেবা চালিয়ে যাবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব