বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জীবনের শেষ সময়ে মুক্তিযুদ্ধার স্বীকৃতি চান সুধারামের বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম! ছাতকে মাতৃভাষা দিবস উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত! সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ঐক্য পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত! খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই! প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ আর নেই! পিলখানা হত্যাকাণ্ড : শহীদদের স্মরণে দোয়া মাহফিল কাল! গৃহায়ন প্রকল্প-হাউজিং প্রজেক্ট বন্ধের নির্দেশ তাপসের! ছাতকের আলোচিত ইউপি চেয়ারম্যান সাহেলকে কারাগারে প্রেরণ করেছে আদালত! নোয়াখালীতে জবাই করে স্ত্রীকে হত্যা করলো প্রাসন্ড স্বামী! ছাতকে ব্যাংক কর্মকর্তা এখলাছুর রহমান আশরাফীর মরদেহ উদ্ধার ।

সাংবাদিক মুজাক্কিরের বাড়িতে শোকের মাতম!

নোয়াখালী সংবাদদাতা: নোয়াখালীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের বাড়িতে চলছে শোকের মাতম। মৃত্যুর পর বার বার জ্ঞান হারাচ্ছেন তার মা-বাবা। শোকে কাতর হয়ে পড়েছেন ভাই-বোনসহ স্বজনরা।

এদিকে সংবাদকর্মী নিহতের ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নোয়াখালী প্রেসক্লাবের সামনে রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে মানববন্ধন করেছে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্টিক মিডিয়ার সাংবাদিকরা।

নিহত সাংবাদিক মুজাক্কিরের বাবা মাষ্টার নোয়াব আলী বলেন, ‘রোববার (২১ ফেব্রুয়ারি) রাত ৮টায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। আমাদের জন্য নতুন কারস্থান নির্মাণ করা হলেও সে কবরস্থানে পরিবারে সবার ছোট আমার মুজাক্কির দাফন হয়ে যাচ্ছে। আমরা সবাই থেকে গেলাম।’

উল্লেখ্য, শুক্রবার ( ১৯ ফেব্রুয়ারি) নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নের চাপ্রারাশিরহাট বাজারে কাদের মির্জা ও বাদল গ্রুপের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হন দৈনিক বাংলাদেশ সমাচারের কোম্পানীগঞ্জ প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির (২৮)। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২০ ফেব্রুয়ারি) তার মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব